বাংলা নিউজ > ময়দান > Australia vs India: প্রশংসিত হচ্ছে হনুমা বিহারীর সঙ্গে ওয়েডের খেলোয়াড়সুলভ আচরণ, দেখুন ভিডিও
ম্যাথিউ ওয়েড ও হনুমা বিহারী। ছবি- টুইটার।
ম্যাথিউ ওয়েড ও হনুমা বিহারী। ছবি- টুইটার।

Australia vs India: প্রশংসিত হচ্ছে হনুমা বিহারীর সঙ্গে ওয়েডের খেলোয়াড়সুলভ আচরণ, দেখুন ভিডিও

  • ওয়েডের জোরালো শট সরাসরি গিয়ে লাগে বিহারীর পায়ে।

অহেতুক আগ্রাসন দেখাতে গিয়ে উইকেট ছুঁড়ে দিয়ে আসায় ম্যাথিউ ওয়েডকে বিশেষজ্ঞদের সমালোচনার মুখে পড়তে হলেও মাঠে অজি তারকার আচরণ প্রসংসা কুড়িয়ে নিচ্ছে নেটিজেনদের। টিম ইন্ডিয়ার মিডল অর্ডার ব্যাটসম্যান হনুমা বিহারীর সঙ্গে ওয়েডের খেলোয়াড়সুলভ আচরণ ক্রিকেটের স্পিরিটকে সামনে তুলে ধরে নিশ্চিত।

মার্নাস ল্যাবুশানকে জাদেজা আউট করার পর ক্রিজে আসেন ওয়েড। মাঠে নেমেই সুইপ শটে বল বাউন্ডারিতে পাঠানোর চেষ্টা করেন তিনি। তবে ওয়েডের জোরালো শট গিয়ে সরাসরি আঘাত করে শর্ট লেগে ফিল্ডিং করা হনুমা বিহারীর পায়ে।

ওয়েড তড়িঘড়ি বিহারীর কাছে গিয়ে খোঁজ নেন তাঁর গুরুতর আঘাত লেগেছে কিনা। পরে ক্ষমা চাওয়ার ঢংয়েই অজি তারকা ফিস্ট পাঞ্চ করেন হনুমার সঙ্গে। দৃশ্যতই হনুমার গায়ে সজোরে বল লাগে। যার ফলে মাঠে ফিজিও ডাকতে হয়। ওয়েডকে চিন্তিত দেখায় প্রতিপক্ষ ক্রিকেটারের জন্য।

ক্রিকেট অস্ট্রেলিয়া সোশ্যাল মিডিয়ায় বিহারীর চোট পাওয়া ও ওয়েডের কুশল সংবাদ নেওয়ার ভিডিও পোস্ট করে। এই ভিডিওই ক্রমে ছড়িয়ে পড়ে টুইটারে।

ওয়েড যদিও নিজের ইনিংসকে খুব বেশিদূর টেনে নিয়ে যেতে পারেননি। তিনি ২টি বাউন্ডারির সাহায্যে ১৬ বলে ১৩ রান করে আউট হন। জাদেজার বলে বুমরাহর হাতে ধরা পড়েন ওয়েড।

বন্ধ করুন