বাংলা নিউজ > ময়দান > Australia vs India: অস্ট্রেলিয়া শিবিরে ধাক্কা, টি-২০ সিরিজ থেকে সরে দাঁড়ালেন অজি স্পিড স্টার
মিচেল স্টার্ক। ছবি- টুইটার।
মিচেল স্টার্ক। ছবি- টুইটার।

Australia vs India: অস্ট্রেলিয়া শিবিরে ধাক্কা, টি-২০ সিরিজ থেকে সরে দাঁড়ালেন অজি স্পিড স্টার

  • পারিবারিক কারণে জাতীয় দল ছেড়ে বাড়ি ফেরার সিদ্ধান্ত তারকা পেসারের।

চোটের জন্য রবীন্দ্র জাদেজার চলতি ভারত-অস্ট্রেলিয়া টি-২০ সিরিজ থেকে ছিটকে যাওয়া যদি ভারতীয় শিবিরের জন্য বড় ধাক্কা হয়, তবে জোরালো ধাক্কা খেল অস্ট্রেলিয়াও। সিডনিতে দ্বিতীয় ম্যাচের ঠিক আগে ব্যক্তিগত কারণে চলতি টি-২০ সিরিজ থেকে সরে দাঁড়ালেন অজি স্পিড স্টার মিচেল স্টার্ক।

ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে জানানো হয়েছে যে, স্টার্ক দলের সঙ্গে ক্যানবেরা থেকে সিডনিতে পৌঁছন। তবে পরিবারের সদস্যের অসুস্থতার কথা জানার পরেই তিনি বায়ো-বাবল ছেড়ে বাড়ি ফেরেন।

স্টার্কের সিরিজ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত সমর্থন করেন অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার। তিনি বলেন, ‘পরিবারের থেকে গুরুত্বপূর্ণ পৃথিবীতে আর কিছুই হতে পারে না। মিচেলের বিষয়টিও ব্যতিক্রম নয়। স্টার্কের যতটা সময় প্রয়োজন, আমরা ওকে সেই সময় দেব। যখন ওর এবং ওর পরিবরের সঠিক মনে হবে, ও ফিরে এলে স্কোয়াডে স্বাগত জানাব।’

স্টার্কের আগে অস্ট্রেলিয়ার ওয়ান ডে টি-২০ স্কোয়াড থেকে একাধিক তারকা ছিটকে গিয়েছেন। ডেভিড ওয়ার্নার ও অ্যাস্টন এগর চোটের জন্য দলের বাইরে চলে গিয়েছেন। টেস্টের জন্য তরতাজা রাখতে প্যাট কামিন্সকে সংক্ষিপ্ত বিশ্রাম দেওয়া হয়েছে। মার্কাস স্টইনিস স্কোয়াডের সঙ্গে থাকলেও তাঁর চোট রয়েছে।

অ্যান্ড্রু তাই ও ড্যানিয়েল স্যামস টি-২০ স্কোয়াডে থাকায় মিচেল স্টার্কের পরিবর্ত হিসেবে কাউকে নতুন করে দলে নেওয়া হয়নি। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে জানানো হয়েছে যে, প্রথম টেস্টের আগে কবে স্টার্ক দলের সঙ্গে যোগ দেবেন, তা এখনই নির্দিষ্ট করে বলা সম্ভব নয়।

বন্ধ করুন