বাংলা নিউজ > ময়দান > ওভারের মাঝে মাঠ ছাড়লেও ভারতীয় শিবিরকে স্বস্তি দিয়ে ফিরে এলেন সাইনি
চোট পেয়ে মাঠ ছাড়ছেন সাইনি। ছবি- টুইটার।
চোট পেয়ে মাঠ ছাড়ছেন সাইনি। ছবি- টুইটার।

ওভারের মাঝে মাঠ ছাড়লেও ভারতীয় শিবিরকে স্বস্তি দিয়ে ফিরে এলেন সাইনি

  • লাঞ্চের পরে বোলিং করার সময় সমস্যা অনুভব করেন তরুণ পেসার।

চোট আঘাত নিয়ে এতটাই সমস্যায় টিম ইন্ডিয়া যে, ব্রিসবেন টেস্টে দল নামাতেই হিমশিম খেয়েছে টিম ম্যানেজমেন্ট। চোটের জন্য অশ্বিন খেলতে পারেননি। বুমরাহকে মাঠে নামানো যায়নি। জাদেজা আগেই ছিটকে গিয়েছেন। ফলে বাধ্য হয়েই নিতান্ত আনকোরা বোলিং আক্রমণ নিয়ে গাব্বায় খেলতে নেমেছে ভারত।

এর পরেও যে এমন ছবি দেখতে হতে পারে তাদের, সেটা বোধহয় স্বপ্নেও ভাবেনি ভারতীয় টিম ম্যানেজমেন্ট। ব্রিসবেন টেস্টের প্রথম দিনে ৮ ওভারও বল করতে পারলেন না নভদীপ সাইনি। লাঞ্চের পরে বোলিং করার সময় অস্বস্তি অনুভব করায় ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন তিনি। স্বাভাবিকভাবেই ভারতীয় শিবিরে আতঙ্ক ছড়ায়। যদি চোট গুরুতর হয়, তবে নিশ্চিতভাবেই গাব্বায় শুরুতেই কোণঠাসা হয়ে পড়বে টিম ইন্ডিয়া।

ইনিংসের ৩৬তম ওভারের পঞ্চম বল করার পরেই অস্বস্তি অনুভব করেন নভদীপ সাইনি। তিনি ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন। রোহিত শর্মা একটি বল করে ওভার শেষ করেন। ৭.৫ ওভার বল করে সাইনি ২টি মেডেন-সহ ২১ রান খরচ করেছেন। কোনও উইকেট তুলতে পারেননি তিনি।

চোটর জন্য ইশান্ত শর্মা অস্ট্রেলিয়া সফরে যেতে পারেননি। মহম্মদ শামির প্রথম টেস্টেই হাত ভাঙে। তিনি বাকি সিরিজ থেকে ছিটকে যান। উমেশ যাদব দ্বিতীয় টেস্টে চোট পেয়ে ছিটকে যান টেস্ট সিরিজ থেকে। কে এল রাহুল মাঠে না নেমেও চোটের জন্য ছিটকে গিয়েছেন। তৃতীয় টেস্টে চোট পেয়ে শেষ টেস্টে মাঠে নামতে পারেননি হনুমা বিহারী, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা ও জসপ্রীত বুমরাহ। এবার সাইনির নাম কি যোগ হতে চলেছে সেই তালিকায়? এমন সংশয় যখন চেপে বসে ভারতীয় সমর্থকদের মনে, তখন সকলকে স্বস্তি দিয়ে মাঠে ফেরেন সাইনি।

বন্ধ করুন