বাংলা নিউজ > ময়দান > কীভাবে পাওয়া যাবে ভারতের দশ উইকেট, বাতলে দিলেন স্টিভ স্মিথ
আউট হওয়ার মুহূর্ত (AP)
আউট হওয়ার মুহূর্ত (AP)

কীভাবে পাওয়া যাবে ভারতের দশ উইকেট, বাতলে দিলেন স্টিভ স্মিথ

  • উইকেটে অসমান বাউন্স হচ্ছে, জানালেন প্রাক্তন অজি অধিনায়ক। 

ভারত বনাম অস্ট্রেলিয়ার চার ম্যাচের টেস্ট সিরিজের কালকেই শেষ দিন। গোটা সিরিজের ভাগ্য নির্ধারিত হবে একেবারে শেষ দিনে এসে। ২৫ দিনের টানটান উত্তেজনার পরেও তিনটি ফল এখন ও সম্ভব। ভারতের জয়,অজিদের জয় এবং ড্র তিনটি ফলই হতে পারে। যে ফলাফল হোক না কেন দিনের শেষে যে ক্রিকেট বিশেষ করে ভেন্টিলেশনে ঢুকে যাওয়া টেস্ট অক্সিজেন পাবে তা বলাই বাহুল্য। ব্রিসবেনে সিরিজ নির্ণায়ক টেস্টে নিজেদেরই এগিয়ে রাখছেন স্টিভ স্মিথ।

স্মিথের মতে বোলাররা যদি বলটা সঠিক জায়গায় করতে পারে তাহলেই অজিদের কার্যসিদ্ধি হবে। সোমবার চতুর্থ দিনের খেলা শেষে সাংবাদিক সম্মেলনে এসে স্মিথ বলেন ‘আমি মনে করি ম্যাচে এখন ও আমরাই ফেভারিট। আজ থেকেই উইকেট ভিন্নরকমের আচরণ করতে শুরু করেছে। বলে কিছুটা অসমান বাউন্স রয়েছে। তাই কাল আমাদের কাজটা ঠিক জায়গায় বলটা ফেলা। বাকি কাজটা পঞ্চম দিনের উইকেট আমাদের হয়ে করে দেবে।' প্রসঙ্গত, স্থিথ নিজেই পিচের অসমান বাউন্সের শিকার হন। বেমক্কা উঠে যাওয়া বল সামলাতে না পেরে স্লিপে সিরাজের বলে ক্যাচ দিয়ে আউট হন তিনি। 

বৃষ্টির পূর্বাভাস নিয়ে স্মিথ জানান ‘বৃষ্টি হলে আমাদের কিছু করার থাকবে না। প্রকৃতির উপর আমাদের কারুর হাত নেই। যা আমাদের হাতে আছে তা নিয়েই ভাবতে চাই। বোলারদের ধৈর্য ধরতে হবে। অতিরিক্ত পরীক্ষায় লাভ নেই। '

 

বন্ধ করুন