বাংলা নিউজ > ময়দান > Australia vs India-যে ভারতীয় তারকাকে ভয় পাচ্ছেন পেইন, তাঁকে দলেই নিলেন না রাহানে!
টিম পেইন (AP)
টিম পেইন (AP)

Australia vs India-যে ভারতীয় তারকাকে ভয় পাচ্ছেন পেইন, তাঁকে দলেই নিলেন না রাহানে!

  • ইতিমধ্যেই প্রথম একাদশ ঘোষণা করেছে ভারত। 

ম্যাচের আগেই প্রথম একাদশ ঘোষণা করেছে ভারত। অভিষেক হচ্ছে শুভমন গিল ও মহম্মদ সিরাজের। কিন্তু যাকে প্রথম একাদশে দেখলে ভয় পেতেন অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেইন, তাঁকে দলেই নেইনি ভারত। বিরাট কোহলির পরিবর্তে দলে আসছেন রবীন্দ্র জাদেজা। অর্থাৎ সুযোগ পেলেন না লোকেশ রাহুল, যাকে নিয়ে চিন্তিত ছিলেন অজি অধিনায়ক। 

অ্যাডিলেড টেস্ট এখন ও ভারতের কাছে যেন বিভীষিকা হয়ে রয়েছে। প্রথম টেস্টেই আড়াই দিনে ভারতকে গুড়িয়ে দিয়েছিল টিম পেইন বাহিনী । বক্সিং ডে-তে ভারতীয় সময় ভোর সাড়ে পাঁচটার সময় শুরু হবে মেলবোর্নে দ্বিতীয় টেস্ট।

মেলবোর্নে সিরিজে ১-০ এগিয়েই বক্সিং ডে টেস্ট খেলতে নামবে অস্ট্রেলিয়া। আত্মবিশ্বাসী আয়োজক দেশ তারা। অস্ট্রেলিয়ার অধিনায়ক তবে সতর্কবাণী দিয়েছেন দলের উদ্দেশে 'ক্রিকেট নিয়ে গর্বিত দেশ ভারত। ওদের দলে বেশ কিছু মারাত্মক প্রতিভাবান ক্রিকেটার রয়েছে। মানসিক ভাবে ওরা বিপর্যস্ত ভাবার কারণ নেই। অ্যাডিলেডে আমরা যে ভাবে জিতেছি, দ্বিতীয় টেস্টেও সেই চেষ্টা করতে হবে। তারপর তৃতীয় এবং চতুর্থ টেস্ট নিয়ে ভাবা যাবে। ভারতীয় দলে এই মুহূর্তে রাহুল এবং পন্তের মতন দুজন অসাধারণ প্রতিভাবান ক্রিকেটার আছেন । তারা যে কোন ম্যাচের রঙ যে কোন মুহুর্তে বদলে দিতে পারে।আমরা শেষ সিরিজে দেখেছি পন্ত কতটা সাংঘাতিক ক্রিকেটার। ফলে আমাদের সতর্ক থাকতে হবে।' কিন্তু সেই কথা শোনেনি ভারত। তাই দলে নেই কেএল রাহুল। 

বন্ধ করুন