বাংলা নিউজ > ময়দান > Australia vs India: পন্তের চোট, দ্বিতীয় ইনিংসে কিপিংয়ের দায়িত্বে ঋদ্ধিমান

ব্যাট করার সময় প্যাট কামিন্সের বলে চোট পান ঋষভ পন্ত। মাঠে ফিজিওর প্রাথমিক শুশ্রুষার পর পুনরায় ব্যাট করলেও রীতিমতো যন্ত্রণাকাতর ছিলেন ভারতের তরুণ উইকেটকিপার।

আউট হওয়ার পর তড়িঘড়ি চোটের জায়গায় স্ক্যান করানোর জন্য পন্তকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ফলে দ্বিতীয় ইনিংসে ভারতের উইকেটকিপিংয়ের দায়িত্ব তুলে দেওয়া হয় ঋদ্ধিমান সাহার হাতে।

ইনিংসের ৮৫তম ওভারে কামিন্সের পঞ্চম বল সরাসরি গিয়ে লাগে পন্তের বাঁ-কুনইয়ে। তত্ক্ষণা. মাঠে নামতে হয় ফিজিওকে। কিছুটা সমলে উঠে পুনরায় ব্যাট করেন পন্ত। তবে স্বস্তিতে ছিলেন না তিনি। কিছুক্ষণের মধ্যেই আউট হয়ে সাজঘরে ফেরেন ঋষভ।

ঋদ্ধিমানকে যে উইকেটকিপিং করতে হবে, তার ইঙ্গিত পাওয়া যায় ইনিংসের বিরতিতেই। চায়ের বিরতিতে সকলে সাজঘরে থাকলেও ঋদ্ধিমানকে প্যাড-গ্লাভস হাতে গা ঘামাতে দেখা যায়।

পরে বিসিসিআইয়ের তরফে সোশ্যাল মিডিয়ায় পন্তকে স্ক্যানের জন্য নিয়ে যাওয়ার কথা জানানো হয়। বিসিসিআইয়ের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে লেখা হয়, ‘শনিবার দ্বিতীয় সেশনে ব্যাট করার সময় বাঁ-কনুইয়ে চোট পান ঋষভ পন্ত। ওকে স্ক্যান করানোর জন্য নিয়ে যাওয়া হয়েছে।’

আইসিসি ও ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে টুইটারে ঋদ্ধিমান সাহার উইকেটকিপিং করার কথা জানানো হয়। আইসিসি টুইট করে, ‘ব্যাটিংয়ের সময় কনুইয়ে চোট লাগায় ঋষভ পন্তকে স্ক্যানের জন্য নিয়ে যাওয়া হয়েছে। ভারতের হয়ে উইকেটকিপিং করবেন ঋদ্ধিমান সাহা।’

ক্রিকেট অস্ট্রেলিয়া টুইটারে লেখে, ‘দ্বিতীয় ইনিংসে কি আমরা সাহাকে উইকেটকিপিং করতে দেখব?’

বন্ধ করুন