বাংলা নিউজ > ময়দান > Australia vs India- সিডনিতে প্রিয় দলের জন্য সোচ্চার সমর্থন করতে পারবেন না দর্শকরা!

অস্ট্রেলিয়ার সিডনির বুকে করোনার বাড়বাড়ন্ত অব্যাহত। গোটা শহরকে প্রায় জৈব সুরক্ষা বলয়ে পরিণত করেছে স্থানীয় প্রশাসন। তাও করোনার উপর নিয়ন্ত্রণ পাওয়া সম্ভব হয়নি এখনও। ফলে চিন্তা বা দুশ্চিন্তা যাই বলুন বাড়ছে দিন দিন। এই অবস্থায় জানুয়ারির ৭ তারিখ থেকে শুরু হতে চলা সিডনির বুকে তৃতীয় টেস্টকে ঘিরে তৈরি হয়েছিল আশঙ্কা। ক্রিকেট অস্ট্রেলিয়া অর্থাৎ সিএ'র তরফে মেলবোর্নকেও তৈরি থাকতে বলা হয়েছিল স্ট্যান্ড বাই হিসেবে।

তবে সিএ'র অন্যতম কর্মকর্তা নিক হ্যাগলি নিশ্চিত করে জানিয়ে দিয়েছেন যেহেতু এখনও তৃতীয় টেস্ট শুরু হতে হাতে কিছুটা সময় আছে তাই আপাতত তৃতীয় টেস্ট সিডনি থেকে সরানোর প্রশ্নে নেই। ফলে ভারত তার 'পয়া' মেলবোর্নে এই সিরিজের তৃতীয় টেস্টটি খেলার যে আশা বা স্বপ্ন ছিল তা পূর্ণ হল না। 

এমতাবস্থায় বাড়ন্ত করোনার কথা মাথায় রেখে নিউ সাউথ ওয়েলস সরকারের তরফে যে কোন রকমের জমায়েত নিষিদ্ধ করেছে এবং সিডনিতে উপস্থিত হতে চলা দর্শকদের প্রতি আবেদন জানিয়েছে যাতে তারা তাদের প্রিয় দলের হয়ে বেশি চিৎকার চেঁচামেচি না করেন। বলা যায় 'নিশ্চুপ' সমর্থনের আবেদন করা হয়েছে।মাঠের ভিতরে সেদিন উপস্থিত হতে চলা দর্শকদের কোভিড বিধি মানা ও মাস্ক পড়া বাধ্যতামূলক করা হয়েছে।

বন্ধ করুন