বাংলা নিউজ > ময়দান > Australia vs India: ডানদিন ঝাঁপিয়ে এক হাতে পূজারার দুরন্ত ক্যাচ ধরেন পেইন, দেখুন ভিডিও
পূজারার ক্যাচ ধরছেন টিম পেইন। ছবি- টুইটার।
পূজারার ক্যাচ ধরছেন টিম পেইন। ছবি- টুইটার।

Australia vs India: ডানদিন ঝাঁপিয়ে এক হাতে পূজারার দুরন্ত ক্যাচ ধরেন পেইন, দেখুন ভিডিও

  • ৭০ বলে ১৭ রান করে সাজঘরে ফেরেন চেতেশ্বর।

স্কোরবোর্ডে লেখা থাকবে মেলবোর্নে চলতি বর্ডার-গাভাসকর ট্রফির দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে চেতেশ্বর পূজারার উইকেট তুলে নিয়েছেন প্যাট কামিন্স। এটাও লেখা থাকবে যে ভারতের অভিজ্ঞ ব্যাটসম্যানের ক্যাচ ধরেছিলেন উইকেটকিপার টিম পেইন। যদিও বাস্তবে পূজারার উইকেট তুলে নেওয়ার জন্য যতটা কৃতিত্ব কামিন্সের প্রাপ্য, তার থেকে অনেক বেশি কৃতিত্ব দিতে হয় পেইনকে।

যেভাবে শূন্য শরীর ছুঁড়ে এক হাতে প্রায় মাটি থেকে ছোঁ মেরে বল তুলে নেন অজি অধিনায়ক, তাকে এককথায় দুরন্ত বলা ছাড়া উপায় নেই।

ইনিংসের ২৪তম ওভারে কামিন্সের অফ-স্টাম্পের বাইরের চতুর্থ বলে ব্যাটের কানা লাগিয়ে বসেন পূজারা। বল স্লিপে দাঁড়ানো ম্যাথিউ ওয়েডের ঠিক সামনে পড়ছিল। এটা নিশ্চিত যে, ওয়েডের পক্ষে ক্যাচ ধরা সম্ভব হতো না। কেননা বল তাঁর হাতের আগেই মাটি ছুঁয়ে ফেলত।

ঠিক সেই মুহূর্তে ক্ষিপ্রতার সঙ্গে ডানদিকে ঝাঁপিয়ে পেইন পূজারার ক্যাচ দস্তানাবন্দি করেন পেইন। ফলে সাজঘরে ফিরতে হয় চেতেশ্বরকে। পেইন দ্বিতীয় দিনের সকালে শুভমন গিলের ক্যাচটিও নিরাপদে দস্তানাবন্দি করেন। সেটিও প্যাট কামিন্সের বলেই। সুতরাং, কামিন্স-পেইন যুগলবন্দিতেই বক্সিং ডে টেস্টের দ্বিতীয় দিনের সকালে ভারতীয় শিবিরে জোড়া আঘাত হানে অস্ট্রেলিয়া।

বন্ধ করুন