বাংলা নিউজ > ময়দান > চ্যাপেলের সঙ্গে মদ্যপান করতে করতে ভারতের তৃতীয় পেসারের নাম ফাঁস করলেন শাস্ত্রী
উমেশ যাদব। ছবি-বিসিসিআই
উমেশ যাদব। ছবি-বিসিসিআই

চ্যাপেলের সঙ্গে মদ্যপান করতে করতে ভারতের তৃতীয় পেসারের নাম ফাঁস করলেন শাস্ত্রী

  • একটি ভার্চুয়াল ইভেন্টে এসে ইয়ান চ্যাপেল বলেন যে রবি শাস্ত্রীর সঙ্গে তিনি কয়েকদিন আগে মদ্যপান করছিলেন। তখনই রবি তাঁকে বলেন যে খুব সম্ভবত উমেশকে খেলাবেন তাঁরা।

১৭ তারিখ থেকে অ্যাডিলেডে দিন-রাতের টেস্ট দিয়ে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া সিরিজ। ওডিআই সিরিজ অজিরা জেতার পর টি-২০ সিরিজ জেতে ভারত। স্বভাবতই টেস্টেও হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে সবার আশা। ইশান্ত শর্মার অনুপস্থিতিতে ভারত তৃতীয় পেসার কাকে খেলাবে, সেই নিয়ে সকলের মনেই কৌতুহল আছে। সেই প্রশ্নের উত্তর দিয়েছেন কিংবদন্তী অজি ক্রিকেটার ও ধারাভাষ্যকার ইয়ান চ্যাপেল। 

একটি ভার্চুয়াল ইভেন্টে এসে ইয়ান চ্যাপেল বলেন যে রবি শাস্ত্রীর সঙ্গে তিনি কয়েকদিন আগে মদ্যপান করছিলেন। তখনই রবি তাঁকে বলেন যে খুব সম্ভবত উমেশকে খেলাবেন তাঁরা। প্রস্তুতি ম্যাচেও নজর কেড়েছেন উমেশ। তাই স্বভাবতই জসপ্রীত বুমরাহ ও মহম্মদ শামির সঙ্গে তাঁর নামই বিবেচনা করছে ভারত। অ্যাডিলেডে গোলাপি বল যে ভালোই সিম ও সুইং করবে সে বিষয় নিশ্চিত ইয়ান। তাঁর মতে প্রথম ইনিংসে যে দল ৩০০ করতে পারবে, তারা খুব সম্ভবত ম্যাচ  জিতবে। বুমরাহ ও শামি থাকায় রবি শাস্ত্রীও প্রথম ম্যাচ জেতার বিষয়ে আত্মবিশ্বাসী বলে মনে করেন শাস্ত্রী। 

প্রথম টেস্টে অস্ট্রেলিয়া ডেভিড ওয়ার্নার ও ভারত ইশান্ত শর্মার অভাব অনুভব করবে বলে মনে করেন ইয়ান চ্যাপেল। তাঁর কথায়, ইশান্তের বাউন্স নিশ্চিত ভাবেই বেগ দেয় বিপক্ষের ব্যাটারদের। অন্যদিকে ওয়ার্নারের মারকুটে ব্যাটিং শৈলী বিপক্ষকে ব্যাকফুটে ফেলে দেয়। অজিঙ্কা রাহানের অধিনায়কত্বেরও ভূয়সী প্রশংসা করেন ইয়ান চ্যাপেল। তাঁর মতে অজিঙ্কা আক্রমণাত্মক ক্যাপ্টেনসি করেন, যেটা খুবই কার্যকরী। স্টিভ স্মিথকে আউট করতে গেলে তাঁকে সামনের দিকে বল করতে হবে বলে মনে করেন প্রখ্যাত ধারাভাষ্যকার। নীল ওয়েগনারের মতো মুড়ি মুড়কির মতো শর্ট বল করে লাভ হবে না বলেই তাঁর অভিমত। 

 

বন্ধ করুন