বাংলা নিউজ > ময়দান > Australia vs India-গাভাসকরের সমালোচনা গায়ে মাখছেন না ভারতীয় ওপেনার

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের শেষ টেস্ট চলছে ব্রিসবেনের মাঠে। কার্যত 'বি' টিম নিয়েও অজিদের বিরুদ্ধে অসাধারণ লড়াই লড়ছে ভারত। অজিদের ৩৬৯ রানের জবাবে ভারত চাইবে তাদের রান টপকে লিড নিতে অথবা যতটা কাছাকাছি পৌছনো যায়। এই অবস্থায় ভারতীয় ব্যাটিং লাইন আপের অন্যতম অভিজ্ঞ ক্রিকেটার রোহিতের প্রথম ইনিংসে আউট নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতীয় কিংবদন্তী সুনীল গাভাসকর। তাঁর মতে একজন অভিজ্ঞ ক্রিকেটার হয়ে রোহিত যখন ভাল ফর্মে ব্যাট করছিলেন তখন কিভাবে দায়িত্বজ্ঞানহীনের মতন খেলে আউট হয়ে দলকে পাল্টা চাপে ফেলে দেন।

গাভাসকরের এই মন্তব্যের পাল্টা দিয়েছেন হিটম্যান। প্রাক্তন ক্রিকেটারের মন্তব্যকে 'অযৌক্তিক' বলে মনে করেছেন রোহিত। অনভিজ্ঞ হলেও, ভারতীয় বোলাররা যেভাবে পারফর্ম করেছে, তাতে সন্তুষ্ট রোহিত।রোহিতের বিশ্বাস, ব্যাটসম্যানরা ধীরে খেললে, তৃতীয় দিনে অ্যাডভান্টেজ পেতে পারে ভারত।

ওয়াশিংটন-নটরাজনদের প্রশংসা করেছেন অজিদের সহকারী কোচও। সুনীল গাভাসকর ধারাভাষ্য দেওয়ার সময় রোহিতের সম্পর্কে যে মন্তব্য করেন তাতে বিতর্ক বাড়ে। ৪৪ রানে রোহিত শর্মার আউট হওয়ার ধরনটা পছন্দ হয়নি প্রাক্তন ক্রিকেটারের। ধারাভাষ্য দেওয়ার সময় এই সিনিয়র ব্যাটসম্যানের দায়িত্বজ্ঞান নিয়ে প্রশ্ন তুলে দেন তিনি।

উত্তরে রোহিত শর্মা বলেন ' কোথা থেকে এই প্রশ্নগুলো আসে, আমি বুঝি না। শটটা আমি বহুবার খেলেছি ভালোভাবে। আমি এভাবেই খেলি। বাইরে থেকে দেখে খারাপ লেগেছে। কিন্তু সেগুলো নিয়ে আমি ভাবতে চাই না।' প্রসঙ্গত, ন্যাথান লিঁয়কে ছয় মারতে গিয়ে আউট হন রোহিত শর্মা। 

বন্ধ করুন