বাংলা নিউজ > ময়দান > Australia vs India- দল নির্বাচন নিয়ে রাহানাকে টুইটারে 'কোডেড' বার্তা ওয়াসিম জাফরের
অজিঙ্কা রাহানে (AP)
অজিঙ্কা রাহানে (AP)

Australia vs India- দল নির্বাচন নিয়ে রাহানাকে টুইটারে 'কোডেড' বার্তা ওয়াসিম জাফরের

  • হেঁয়ালি পূর্ণ টুইটেই রয়েছে গুরুত্বপূর্ণ কৌশলের পরামর্শ

অ্যাডিলেড ওভালে গোলাপি টেস্টে ভারত দ্বিতীয় ইনিংসে চরম ব্যাটিং ব্যর্থতার সম্মুখীন হয়েছে‌। ২৬ শে ডিসেম্বর সকালে মেলবোর্নের মাটিতে ভারতীয় সময় কাকভোরে ফের অজিদের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের লড়াইয়ে নামছে ভারত। একে সিরিজে ০-১-এ পিছিয়ে তারা। তার উপর পিতৃত্বকালীন ছুটির কারণে বিরাট কোহলি দেশে ফিরবেন। ওপেনার হিসেবে খেলা পৃথ্বী শ'র টেকনিকের গলতি বারবার এক্সপোজ করে দিয়েছেন অজি বোলাররা। উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহাও ব্যাট হাতে দুই ইনিংসে আহামরি কিছু করতে পারেননি।

সবমিলিয়ে বেশ ব্যাকফুটে ভারতীয় দল। কিভাবে সেই জায়গা থেকে নিজেদেরকে টেনে তুলবেন তারা সেই নিয়ে দিবারাত্র কাজ করে যাচ্ছে টিম ম্যানেজমেন্ট। স্বয়ং বিরাট দেশে ফেরার আগে বিশেষ বৈঠকের ব্যবস্থা করেছেন। হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগাযোগ রাখছেন প্রত্যেকের সাথে। একাধিক প্রাক্তন এবং বর্তমান ক্রিকেটার ঘুরে দাঁড়াতে নানা পরামর্শ দিয়েছে ভারতীয় দলকে। দলে একাধিক পরিবর্তনের কথা ও বলেছেন তারা।

এই আবহে সেই দলে যুক্ত হল আরো একটি নাম‌। তিনি ওয়াসিম জাফর‌। সদ্য শেষ হওয়া আইপিএলে যিনি কিংস ইলেভেন পঞ্জাব দলের ব্যাটিং পরামর্শদাতার দায়িত্ব সামলেছেন। তিনি সোশ্যাল মিডিয়াতে বরাবর সক্রিয় এবং বেশ হাস্যরসাত্মক ভঙ্গিমায় তার বক্তব্য পেশ করে থাকেন। এবার তার টুইটার হ্যান্ডেল থেকে ভারতের 'স্ট্যান্ড ইন' অধিনায়ক আজিঙ্কা রাহানেকে ট্যাগ করে তিনি দ্বিতীয় টেস্টের দলগঠন নিয়ে তার উদ্দেশ্য লিখলেন একটি 'গোপন' 'কোডেড মেসেজ। টুইটারে তিনি ইংরেজিতে লেখেন ' পিপল ইন ক্রিকেট নো গ্রিফ ইন লাইফ লিঙ্গারস আ প্লেন্টি, নেভার ড্যাবেল,রাইজ অ্যান্ড হ্যান্ডক্রাফট ইউনিকলেগাসি'। 

মেসেজটির ফুটনোটে তিনি লিখে দেন আপনারা মেসেজটি পরে আপনাদের মত করে ডিকোড করে নিতে পারেন। এই প্রত্যেকটি ইংরেজি শব্দের আদ্যক্ষর অর্থাৎ প্রথম অক্ষরটি যদি নেওয়া যায় তাহলে অর্থ দাঁড়ায় 'পিক গিল অ্যান্ড রাহুল' । অর্থাৎ দ্বিতীয় টেস্টে ভারতীয় দলে গিল এবং রাহুলকে দলভুক্ত করার 'কোডেড' বার্তা তিনি দিয়ে রাখলেন ভারতের 'স্ট্যান্ড ইন' অধিনায়ক আজিঙ্কা রাহানের প্রতি‌। 

 

বন্ধ করুন