বাংলা নিউজ > ময়দান > অবিকল ডি'ভিলিয়র্সের মতো স্কুপ শট কোহলির, ইমোজিতে এবিডি'র রিপ্লাই, খাসা হয়েছে
স্কুপ শট খেলছেন বিরাট। ছবি- গেটি ইমেজেস।
স্কুপ শট খেলছেন বিরাট। ছবি- গেটি ইমেজেস।

অবিকল ডি'ভিলিয়র্সের মতো স্কুপ শট কোহলির, ইমোজিতে এবিডি'র রিপ্লাই, খাসা হয়েছে

  • আইপিএলে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে এবিডি'র ঢংয়ে স্কুপ শট খেলেছিলেন বিরাট।

সিডনিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২৪ বলে ৪৪ রানের অনবদ্য ইনিংস খেলার পথে ২টি চার ও ২টি ছক্কা হাঁকান বিরাট কোহলি। তবে ক্রিকেটপ্রেমীরা মজে ভারত অধিনায়কের একটি স্কুপ শটে।

ইনিংসের ১৫তম ওভারে অ্যান্ড্রু তাইকে স্কুপ শটে ফাইন-লেগ বাউন্ডারির উপর দিয়ে গ্যালারিতে ফেলেন বিরাট। এমন স্কুপ শট খেলতে দেখা যায় এবি ডি'ভিলিয়র্সকে। আইপিএলে দীর্ঘদিন একসঙ্গে খেলার সুবাদে এবিডির শট নকল করতে বিশেষ অসুবিধা হয়নি কোহলির।

স্বাভাবিকভাবেই ডি'ভিলিয়র্সের ট্রেডমার্ক শট খেলার পর কমেন্ট্রি বক্স থেকে সোশ্যাল মিডিয়া, সর্বত্রই মিল খোঁজা শুরু হয়ে যায় দুই তারকার। কোহলি নিজেও জানান যে, এবিডির ট্রেডমার্ক এই শট খেলার পর তিনি বন্ধুর কাছ থেকে জানতে চাইবেন, শটটা কেমন হয়েছে।

ম্যাচের শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কোহলি বলেন, ‘ফাইন-লেগের উপর দিয়ে স্কুপ শটটা মজাদার ছিল। নিজেও অবাক হয়েছিলাম। আসলে ডি’ভিলিয়র্স এরকম শট খেলে। আমি হার্দিককে বলছিলাম, (অ্যান্ড্রু) তাই এমন কিছু ঘটতে পারে বলে আশা করেনি। ও বলল যে, ও নিজেও ভাবতে পারেনি। আজ রাতে এবি'কে মেজেস পাঠাব। দেখি ও শটটা নিয়ে কী ভাবছে।'

যদিও টুইটারে উইজডেন ইন্ডিয়ার পোস্ট করা কোহলির শটের ভিডিওয় এবি ডি'ভিলিয়র্স ইতিমধ্যেই রিপ্লাই দিয়েছেন। তিনি ইমোজির সাহায্যে শটটিকে অসাধারণ ইঙ্গিত করেছেন। নিজের রিপ্লাই তিনি ট্যাগ করেছেন বন্ধু বিরাটকে।

অবশ্য এই প্রথম নয়, এবিডির মতো অবিকল এরকম স্কুপ শট বিরাট কোহলি আরসিবির জার্সিতে আইপিএলে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধেও খেলেছিলেন।

বন্ধ করুন