বাংলা নিউজ > ময়দান > Australian Open: পুরুষ ও মহিলা ডাবলসের প্রথম রাউন্ডে ছিটকে গেলেন রোহন বোপান্না ও সানিয়া মির্জা

Australian Open: পুরুষ ও মহিলা ডাবলসের প্রথম রাউন্ডে ছিটকে গেলেন রোহন বোপান্না ও সানিয়া মির্জা

পুরুষ ও মহিলা ডাবলসের প্রথম রাউন্ডে হার সানিয়া মির্জা ও রোহান বোপান্নার (ছবি:টুইটার)

বোপান্না-রজার জুটির খেলার গতি নষ্ট হয়ে যায় এবং শেষ পর্যন্ত তারা পরের রাউন্ডে পরাজিত হয়। এদিনের ম্যাচের ফল ৬-৩, ৬-৭(২), ২-৬। ম্যাচটি চলে এক ঘণ্টা ৪৮ মিনিট ধরে।

অস্ট্রেলিয়ান ওপেনের বুধবারটা ভারতের জন্য ভালো গেল না। প্রথম রাউন্ড জিততে পারলেন না ভারতের দুই তারকা রোহান বোপান্না ও সানিয়া মির্জা।  বুধবার অস্ট্রেলিয়ান ওপেন টেনিস টুর্নামেন্টের পুরুষদের ডাবলসে প্রথম রাউন্ডে হেরে গেলেন ভারতের রোহান বোপান্না এবং ফরাসি এডুয়ার্ড রজার ভেসেলিন জুটি। এদিন তারা মুখোমুখি হয়েছিলেন ওয়াইল্ড কার্ড প্রবেশকারী ক্রিস্টোফার রাংকাট এবং ট্রিট হিউয়ের বিরুদ্ধে। এদিনের ম্যাচে একটি ভালো শুরু করেছিলেন বোপান্না-রজার জুটি। 

তবে তারপরে বোপান্না-রজার জুটির খেলার গতি নষ্ট হয়ে যায় এবং শেষ পর্যন্ত তারা পরের রাউন্ডে পরাজিত হয়। এদিনের ম্যাচের ফল ৬-৩, ৬-৭(২), ২-৬। ম্যাচটি চলে এক ঘণ্টা ৪৮ মিনিট ধরে। ভারত ও ফ্রান্সের জুটি চতুর্থ খেলায় ব্রেক পয়েন্টের প্রথম সুযোগ পেয়েছিলেন। যেটি তারা কাজে লাগাতে সক্ষম হয়েছিল। এরপর নবম খেলায় নিজের সার্ভে প্রথম সেট নেন বোপান্না। দ্বিতীয় সেটে শুরু থেকেই আক্রমণাত্মক পন্থা দেখান রাংকাট ও হুয়ে।

প্রথম ম্যাচেই দুবার ব্রেক পয়েন্ট নেওয়ার সুযোগ পেলেও সদ্ব্যবহার করতে পারেননি রাংকাট ও হুয়ে জুটি। এরপরেই ঘুরতে থাকে ম্যাচের গতি। উভয় জুটিই এরপর তাদের সার্ভ ধরে রাখে এবং শেষ পর্যন্ত টাই-ব্রেকার পর্যন্ত সেট টানা হয়। ওয়াইল্ড কার্ডে প্রবেশ করা এই জুটি টাইব্রেকারে টানা ছয় পয়েন্ট নিয়ে ম্যাচ সমতায় ফেরায়। এর পরেও রাংকাট এবং হুই তাদের গতি বজায় রাখে। সহজেই তৃতীয় সেট জিতে যায় এবং এর সঙ্গে তারা ম্যাচটিও জেতে।

অন্যদিকে সানিয়া মির্জা এবং তার ইউক্রেনের সঙ্গী নাদিয়া কিচেনোক এক ঘন্টা ৩৭ মিনিট লড়াই করেও পরাজিত হলেন। তামারা জিদানসেক এবং কাজা জুভানের স্লোভেনিয়ান জুটির কাছে হার মানলেন তারা। খেলার ফল ৪-৬, ৬-৭(৫)। যদিও এই দুই ভারতীয়র অস্ট্রেলিয়া ওপেনে সব আশা শেষ হয়ে যায়নি। তাদের এখনও আশা রয়েছে। কারণ এই মরশুমের প্রথম গ্র্যান্ড স্লামে তারা এখনও মিক্সড ডাবলসে প্রতিদ্বন্দ্বিতা করবেন। বোপান্না ক্রোয়েশিয়ার দারিজা জুরাক শ্রেইবারের সঙ্গে জুটি বেঁধে কোর্টে নামবেন। অন্যদিকে মির্জা আমেরিকান রাজীব রামের সাথে জুটি বেঁধেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’! শেষ কয়েকটা সপ্তাহ স্বপ্নের মতো গেছে! ভগবানকে ধন্যবাদ দিয়ে বলছেন সূর্যকুমার যাদব বরের বাড়িতে থাকেন, এখনও ‘স্ট্রাগলার’ করিনা! ছবি পিছু কত দর হাঁকান নবাব ঘরণী? অবশেষে ধরা পড়ল জামাল সর্দার, সোনারপুরের ত্রাস তিনদিন পর পুলিশের জালে ‘ভারতীয় দলের জন্য খুশি, তবে আরও বেশি দ্রাবিড়ের জন্য’…মন্তব্য খলনায়ক চ্যাপেলের 'দেশের জানাজা...' বাংলাদেশের মৃত ছাত্রদের ছবি শেয়ার করে কী লিখলেন সৃজিত-রাহুল? চিত্রার গান শ্রেয়ার গলায়, সঙ্গে রহমান! মিস করে থাকলে অবশ্যই দেখুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.