বাংলা নিউজ > ময়দান > সঙ্গী করোনা আক্রান্ত,নিভৃতবাসে থেকেই অজি ওপেনের ডাবলস পার্টনারের খোঁজ বোপান্নার
রোহন বোপান্না
রোহন বোপান্না

সঙ্গী করোনা আক্রান্ত,নিভৃতবাসে থেকেই অজি ওপেনের ডাবলস পার্টনারের খোঁজ বোপান্নার

  • বোপান্নার পর্তুগিজ পার্টনার জোয়াও সুসা করোনা পজিটিভ হওয়ার কারণে টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন

আগামী মাসেই শুরু হবে এই মরসুমের প্রথম গ্র্যান্ডস্লাম অস্ট্রেলিয়ান ওপেন। ফলে আপাতত নিভৃতবাস কাটাতে হচ্ছে সমস্ত ক্রীড়াবিদ,কোচ, সাপোর্ট স্টাফদের। আর এই নিভৃতবাসে থেকেই নিজের ডাবলস পার্টনার খুঁজছেন ভারতীয় টেনিস তারকা রোহন বোপান্না।

 বোপান্নার পর্তুগিজ পার্টনার জোয়াও সুসা করোনা পজিটিভ হওয়ার কারণে টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। ফলে সুসার পরিবর্ত নতুন পার্টনার খুঁজতে হচ্ছে বোপান্নাকে।হোটেলের ঘরের চার দেওয়ালের মধ্যেই অনুশীলন করছেন বোপান্না। সেই সঙ্গে অনলাইন কোর্সও করছেন তিনি। ১৪ দিনের নিভৃতবাস কাটাতে হচ্ছে বোপান্নাকে। ইতিমধ্যেই দশ নিভৃতবাস কাটানো হয়ে গিয়েছে তার।

মেলবোর্নে নিভৃতবাসে থেকে বোপান্না বলেছেন ‘ করোনা পজিটিভ হলে কোয়ারান্টিন পর্ব খুব কঠিন । আমার কোচ স্কট ডেভিডহফ ছিলেন ওই ফ্লাইটে যেখানে করোনা পজিটিভ ধরা পড়ে । ফলে ওঁকে ১৪ দিনের হার্ড কোয়ারেন্টিন মেনে চলতে হচ্ছে। অনুশীলন তো দূর কি বাত,ঘরের বাইরে যাওয়ারও অনুমতি নেই। খুব বেশি হলে হোটেলের ঘরের দেওয়াল ব্যবহার করে অনুশীলন করতে পারি। কিছুটা ফিটনেস ট্রেনিং করতে পারি। ফুড অ্যাপের মাধ্যমে ঘরে খাবার আসছে। ’ শেষ পর্যন্ত পার্টনার জোগাড় করে অস্ট্রেলিয়ান ওপেনে বোপান্না সফল হন কিনা দেখার। 

বন্ধ করুন