বাংলা নিউজ > ময়দান > Australian Open: কোয়ার্টারে হেরে বিদায় সানিয়া-রাজীব জুটির, শেষ ভারতীয় চ্যালেঞ্জ
মেলবোর্ন পার্কে কোয়ার্টার ফাইনালে নামার আগে সানিয়া-রাজীব জুটি। ছবি- টুইটার।
মেলবোর্ন পার্কে কোয়ার্টার ফাইনালে নামার আগে সানিয়া-রাজীব জুটি। ছবি- টুইটার।

Australian Open: কোয়ার্টারে হেরে বিদায় সানিয়া-রাজীব জুটির, শেষ ভারতীয় চ্যালেঞ্জ

  • স্ট্রেট সেটে পরাজিত হন সানিয়া-রাজীব জুটি।

মেলবোর্ন পার্কেই এসেছিল দু'টি গ্র্যান্ডস্ল্যাম, একদা সিঙ্গেলসে বাছাই হিসেবে টুর্নামেন্টও খেলেছিলেন, তবে সেই মেলবোর্নে শেষটা মধুর হল না সানিয়া মির্জার। অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলস কোয়ার্টার ফাইনালে হেরে বিদায় নিলেন সানিয়া মির্জা-রাজীব রাম জুটি। সঙ্গে সঙ্গে বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যামে শেষ হয়ে গেল ভারতীয় চ্যালেঞ্জ। 

কোয়ার্টার ফাইনালে অস্ট্রেলিয়ান ওয়াইল্ড কার্ড জেইমি ফরলিস এবং জেসন কুব্লারের বিরুদ্ধে কোর্টে নেমেছিলেন সানিয়া-রাজীব জুটি। নিজের শেষ মরশুমে, দ্বিতীয় অস্ট্রেলিয়ান ওপেন মিক্সড ডাবলস খেতাব জয়ের লক্ষ্যেই নেমেছিলেন ভারতীয় কিংবদন্তি তারকা। তবে ৬-৪, ৭-৬ (৫) ব্যবধানে স্ট্রেট সেটে হেরে স্বপ্নভঙ্গ হল ভারতীয় তারকার।

গত সপ্তাহেই ডাবলস থেকে বিদায়ের পর সানিয়া জানিয়েছিলেন এটাই তাঁর শেষ মরশুম হতে চলেছে। তিনি বলেন, ‘আমি মনে প্রাণে চাইছি এই মরশুমটা দারুণ ভাবে শেষ করতে। আর শরীর আর দিচ্ছে না। তাই ভীষণ ভাবে চেষ্টা করছি, যাতে ট্রফি হাতে কেরিয়ারটা শেষ করতে পারি। এখন সবে জানুয়ারি। সামনের দিকে কী হবে জানি না। তবে চেষ্টা করে যাব।’ তাই নিঃসন্দেহে এটাই তাঁর কেরিয়ারের শেষ অস্ট্রেলিয়ান ওপেন ছিল। ম্যাচ শেষে কিন্তু অস্ট্রেলিয়ান ওপেনের তরফেও তাঁকে ধন্যবাদ দিয়েই বিদায় জানানো হয়।

বন্ধ করুন