বাংলা নিউজ > ময়দান > Australian Open: ৬৯ মিনিটেই মিক্সড ডাবলসের দ্বিতীয় রাউন্ডে উঠল সানিয়া-রাম জুটি

Australian Open: ৬৯ মিনিটেই মিক্সড ডাবলসের দ্বিতীয় রাউন্ডে উঠল সানিয়া-রাম জুটি

মিক্সড ডাবলসের দ্বিতীয় রাউন্ডে উঠল সানিয়া-রাম জুটি (ছবি:টুইটার)

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং তার আমেরিকান সঙ্গী রাজীব রাম বৃহস্পতিবার আলেকজান্দ্রা ক্রুনিচ এবং নিকোলা সাসিচের জুটির বিরুদ্ধে সরাসরি সেটে জয় পান। সূক্ষ্ম সার্ভ এবং শক্তিশালী পারফরম্যান্সের মাধ্যমে ৬৯ মিনিটে জয় পায় তারা। খেলার ফল ৬-৩, ৭-৬।

অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলসের দ্বিতীয় রাউন্ডে উঠল সানিয়া মির্জা ও রাজীব রামের জুটি। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং তার আমেরিকান সঙ্গী রাজীব রাম বৃহস্পতিবার আলেকজান্দ্রা ক্রুনিচ এবং নিকোলা সাসিচের জুটির বিরুদ্ধে সরাসরি সেটে জয় পান। সূক্ষ্ম সার্ভ এবং শক্তিশালী পারফরম্যান্সের মাধ্যমে ৬৯ মিনিটে জয় পায় তারা। খেলার ফল ৬-৩, ৭-৬। 

রামের জোরালো সার্ভ এবং সানিয়ার ভলির পর ভারতীয়-আমেরিকান জুটি প্রথম সেট জয় পায়। ম্যাচে সানিয়াও দারুণ পারফর্ম করেন। তাদের জুটি দ্বিতীয় গেমে লিড নেওয়ার সুযোগ পেয়েছিল কিন্তু সানিয়া সিদ্ধান্তের কিছুটা ভুলে প্রতিপক্ষ কিছুটা এগিয়ে যায়।। ক্রুনিচের সার্ভে দল আরেকটি সুযোগ পেয়েছিল কিন্তু সেই সুযোগটিও নষ্ট হয়ে যায়। কারণ সানিয়া ভলিতে পয়েন্ট করতে পারেননি।

সার্বিয়ান জুটি খেলা ধরে রাখে। ৫-৫-এ ড্র হওয়ার পর, সেবার সানিয়া কোনও ভুল করেননি এবং প্রতিপক্ষ জুটির সাসিচের ফেরার ত্রুটি সানিয়া-রাম জুটির নামে ম্যাচ শেষ করে। আরেক ভারতীয়, রোহান বোপান্নাও মিশ্র দ্বৈত ইভেন্টে দৌড়ে আছেন, শনিবার ক্রোয়েশিয়ার দারিজা জুরাক শ্রেবারের সাথে লড়াই করবেন রোহান বোপান্না। পুরুষ ডবলসে ও মহিলা ডবলসে সানিয় ও বোপান্না দুজনেই ছিটকে গেছেন। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি সালকিয়া বড়ো মায়ের মন্দির প্রাঙ্গনে বসে গান গাইলেন ইমন হাই-স্পিডের ইন্টারনেট-সহ একাধিক ওটিটি, মাত্র ৬১৬ টাকায় সবই দিচ্ছে OTTplay শ্বশুরবাড়ি যাওয়ার সময় কান্না কোথায়! জমিয়ে নাচলেন, বরকে চুমুও খেলেন সোহাগ জলের 'মউ' প্রকাশিত SET রেজাল্ট, রইল ডিরেক্ট লিঙ্ক, কাট-অফ কত? ফাইনাল অ্যানসার কিও দেখে নিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.