বাংলা নিউজ > ময়দান > Australian Open: ৬৯ মিনিটেই মিক্সড ডাবলসের দ্বিতীয় রাউন্ডে উঠল সানিয়া-রাম জুটি
মিক্সড ডাবলসের দ্বিতীয় রাউন্ডে উঠল সানিয়া-রাম জুটি (ছবি:টুইটার)

Australian Open: ৬৯ মিনিটেই মিক্সড ডাবলসের দ্বিতীয় রাউন্ডে উঠল সানিয়া-রাম জুটি

  • ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং তার আমেরিকান সঙ্গী রাজীব রাম বৃহস্পতিবার আলেকজান্দ্রা ক্রুনিচ এবং নিকোলা সাসিচের জুটির বিরুদ্ধে সরাসরি সেটে জয় পান। সূক্ষ্ম সার্ভ এবং শক্তিশালী পারফরম্যান্সের মাধ্যমে ৬৯ মিনিটে জয় পায় তারা। খেলার ফল ৬-৩, ৭-৬।

অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলসের দ্বিতীয় রাউন্ডে উঠল সানিয়া মির্জা ও রাজীব রামের জুটি। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং তার আমেরিকান সঙ্গী রাজীব রাম বৃহস্পতিবার আলেকজান্দ্রা ক্রুনিচ এবং নিকোলা সাসিচের জুটির বিরুদ্ধে সরাসরি সেটে জয় পান। সূক্ষ্ম সার্ভ এবং শক্তিশালী পারফরম্যান্সের মাধ্যমে ৬৯ মিনিটে জয় পায় তারা। খেলার ফল ৬-৩, ৭-৬। 

রামের জোরালো সার্ভ এবং সানিয়ার ভলির পর ভারতীয়-আমেরিকান জুটি প্রথম সেট জয় পায়। ম্যাচে সানিয়াও দারুণ পারফর্ম করেন। তাদের জুটি দ্বিতীয় গেমে লিড নেওয়ার সুযোগ পেয়েছিল কিন্তু সানিয়া সিদ্ধান্তের কিছুটা ভুলে প্রতিপক্ষ কিছুটা এগিয়ে যায়।। ক্রুনিচের সার্ভে দল আরেকটি সুযোগ পেয়েছিল কিন্তু সেই সুযোগটিও নষ্ট হয়ে যায়। কারণ সানিয়া ভলিতে পয়েন্ট করতে পারেননি।

সার্বিয়ান জুটি খেলা ধরে রাখে। ৫-৫-এ ড্র হওয়ার পর, সেবার সানিয়া কোনও ভুল করেননি এবং প্রতিপক্ষ জুটির সাসিচের ফেরার ত্রুটি সানিয়া-রাম জুটির নামে ম্যাচ শেষ করে। আরেক ভারতীয়, রোহান বোপান্নাও মিশ্র দ্বৈত ইভেন্টে দৌড়ে আছেন, শনিবার ক্রোয়েশিয়ার দারিজা জুরাক শ্রেবারের সাথে লড়াই করবেন রোহান বোপান্না। পুরুষ ডবলসে ও মহিলা ডবলসে সানিয় ও বোপান্না দুজনেই ছিটকে গেছেন। 

বন্ধ করুন