বাংলা নিউজ > ময়দান > INDvsAUS: ওয়ার্নারের চোট ভাবাচ্ছে অজিদের, বক্সিং ডে টেস্টে ফেরার আশা
সিডনিতে দ্বিতীয় ওডিআই ম্যাচে চোট পান অজি ওপেনার ডেভিড ওয়ার্নার যার জেরে তিন ম্যাচের টি২০ সিরিজেও তিনি খেলতে পারেননি।
সিডনিতে দ্বিতীয় ওডিআই ম্যাচে চোট পান অজি ওপেনার ডেভিড ওয়ার্নার যার জেরে তিন ম্যাচের টি২০ সিরিজেও তিনি খেলতে পারেননি।

INDvsAUS: ওয়ার্নারের চোট ভাবাচ্ছে অজিদের, বক্সিং ডে টেস্টে ফেরার আশা

  • অস্ট্রেলিয়া ‘এ’ দলের সদস্য তথা টেস্টে অভিষেক হতে চলা উইল পুকোভস্কি হেলমেটে বল লাগলে খিঁচুনির শিকার হন। এর জেরে তিন দিনের গোলাপি বলের ম্যাচে তাঁর অভিষেক অনিশ্চিত হয়ে পড়েছে।

কুঁচকির পেশিতে টান ধরার কারণে ভারতের বিরুদ্ধে ভোডাফোন টেস্ট দল থেকে বাদ পড়লেন অস্ট্রেলীয় ওপেনার ডেভিড ওয়ার্নার। 

সিডনিতে দ্বিতীয় ওডিআই ম্যাচে চোট পান ওয়ার্নার এবং তার জেরে সিরিজের অন্তিম ম্যাচ এবং তিন ম্যাচের টি২০ সিরিজেও তিনি খেলতে পারেননি। সিরিজ ২-১ জেতে ভারত। মেলবোর্নে বক্সিং ডে টেস্টে চোট সারিয়ে দলে প্রত্যাবর্তনের আশা রাখছেন অজি ওপেনার নিজে। 

তিনি জানিয়েছেন, ‘অল্প সময়ে যথেষ্ট উন্নতি করেছি বলে মনে করছি। সিডনিতে থেকে ফিট হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আগের চেয়ে এখন অনেকটাই কম। কিন্তু নিজের ও দলের সন্তুষ্টির জন্য ১০০ শতাংশ ফিট হতে চাইছি। আরও ১০ দিন লাগবে পুরোপুরি ফিট হতে।’

ওয়ার্নারের অভাবে চিন্তার ছায়া পড়েছে অজি শিবিরে। দুই বছর আগে এ ভাবেই ওপেনার টিম স্মিথ দলে না থাকায় বর্ডার-গাভাস্কার ট্রফি হাতছাড়া হয়েছিল টিম পেইনের দলের।

অজি কোচ জাস্টিল ল্যাঙ্গার অবশ্য অভয় দিচ্ছেন, ‘মেলবোর্নে সম্পূর্ণ ফিট ডেভকে পাব আমরা। কঠোর পরিশ্রম করেই আজ ও এই জায়গায় পৌঁছেছে।’

চোট-আঘাত এবার অস্ট্রেলীয় দলের চিন্তার কারণ হয়ে উঠেছে। মাত্র একদিন আগে ভারতীয় একাদশের বিরুদ্ধে অস্ট্রেলিয়া ‘এ’ দলের সদস্য তথা টেস্টে অভিষেক হতে চলা উইল পুকোভস্কি হেলমেটে বল লাগলে খিঁচুনির শিকার হন। এর জেরে শুক্রবার থেকে শুরু হতে চলা তিন দিনের গোলাপি বলের ম্যাচে তাঁর অভিষেক অনিশ্চিত হয়ে পড়েছে। ১৭ ডিসেম্বর থেকে অ্যাডিলেড টেস্ট দলেও তিনি জায়গা পাবেন কি না, উঠেছে সেই প্রশ্নও। 

ওয়ার্নারের অনুপস্থিতিতে এখন অজিদের ভরসা সবে টেস্ট দলে জায়গা পাওয়া কুইন্সল্যান্ডের ওপেনার জো বার্নস। চলতি মরশুমে লাল বলে তাঁর ব্যাটিং গড় ৮.৭১।

বন্ধ করুন