বাংলা নিউজ > ময়দান > ভারত সফরের প্রথম টেস্টে খেলবেন না অজি স্পিডস্টার মিচেল স্টার্ক!

ভারত সফরের প্রথম টেস্টে খেলবেন না অজি স্পিডস্টার মিচেল স্টার্ক!

অস্ট্রেলিয়ার স্পিডস্টার মিচেল স্টার্ক (ছবি-এএফপি)

গুরুত্বপূর্ণ সিরিজের প্রথম টেস্টেই যে অস্ট্রেলিয়ার হয়ে খেলা হবে না সে কথা কার্যত নিশ্চিত করে দিয়েছেন অজি স্পিডস্টার মিচেল স্টার্ক। কারণ স্টার্কের চোট রয়েছে। যেই চোট সারতে বেশ কিছুটা সময় লাগবে। ফলে প্রথম টেস্টে সম্ভবত তাঁকে পাচ্ছে না অস্ট্রেলিয়া।

শুভব্রত মুখার্জি: ফেব্রুয়ারিতেই ভারত সফরে আসছে অস্ট্রেলিয়া দল। ফেব্রুয়ারি থেকে মার্চ মাস পর্যন্ত টানা চারটি টেস্ট খেলবে দুই দল। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কোন দল খেলবে তা নির্ধারণ করতে গুরুত্বপূর্ণ এই সিরিজের ফলাফল। আর গুরুত্বপূর্ণ সিরিজের প্রথম টেস্টেই যে অস্ট্রেলিয়ার হয়ে খেলা হবে না সে কথা কার্যত নিশ্চিত করে দিয়েছেন অজি স্পিডস্টার মিচেল স্টার্ক। কারণ স্টার্কের চোট রয়েছে। যেই চোট সারতে বেশ কিছুটা সময় লাগবে। ফলে প্রথম টেস্টে সম্ভবত তাঁকে পাচ্ছে না অস্ট্রেলিয়া।

আরও পড়ুন… উমরান কি আখতারের গতিকে ছুঁতে পারবেন? সচিনের উদাহরণ টেনে পাক প্রাক্তনীর উত্তর

৯ ফেব্রুয়ারি ভারত বনাম অস্ট্রেলিয়া তাঁদের প্রথম টেস্টে মুখোমুখি হবে। নাগপুরে খেলা হবে প্রথম টেস্ট ম্যাচ। চোটের কারণে সম্ভবত সেই টেস্টে মিচেল স্টার্ককে ছাড়াই নামতে হবে অজিদের। তবে অজিদের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন বলেই আশা প্রকাশ করেছেন মিচেল স্টার্ক। উল্লেখ্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে এই চোট পান মিচেল স্টার্ক। বক্সিং ডে টেস্টে তিনি এই চোটটি পান। একটি ক্যাচ ধরতে গিয়ে তাঁর বোলিং হাতের আঙুলে চোট পান তিনি।

আরও পড়ুন… শিক্ষকতা পেশা নয় বরং শিল্প- হঠাৎ কেন এমন বললেন ধোনি? তাহলে কি মাহির কোচিং-এর পরিকল্পনা!

তাঁর মধ্যমার স্ক্যান করা হয়। রিপোর্টে ধরা পড়ে তাঁর মধ্যমার টেন্ডন ছিঁড়ে গিয়েছে। সেই কারণে সিডনিতে তৃতীয় এবং শেষ টেস্টেও খেলা হয়নি তাঁর। সংবাদ সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘সম্ভবত এটাই হতে চলেছে (ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে না খেলা)। এই মাসের শেষে আমি বুঝতে পারব কতটা উন্নতি হয়েছে বা আদৌও হয়েছে কিনা। আশা করব দ্বিতীয় টেস্টে আমি খেলতে পারব। যদি টিম ম্যানেজমেন্ট আমাকে খেলাবে মনে করে তাহলে নিশ্চয় খেলাবে ওঁরা। দেখতে হবে তখন আমার আঙুলের চোটটা কেমন আছে।’ উল্লেখ্য স্টার্ক একা নন, এই চোটের তালিকায় রয়েছেন অজিদের তারকা অলরাউন্ডার ক্যামেরুন গ্রিনও। টেস্ট সিরিজে তাঁর খেলা নিয়ে ও সংশয় রয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পর্নস্টারকে ঘুষকাণ্ডে কোণঠাসা ট্রাম্প নিজেকে তুলনা করলেন মাদার টেরিজার সঙ্গে! আজ কাদের প্রেমের সম্পর্কের অবনতি হতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল T20 WC: ভারত-পাক ম্যাচে জঙ্গি হামলার হুমকি, বাড়ানো হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা সেনসেক্সে 'ধসের' পর শেয়ার বাজার নিয়ে বড় দাবি শাহের, বললেন- '১২০০-১৩০০ পয়েন্ট…' '...বিশ্বে কেউ গান্ধীকে চিনত না', কংগ্রেসকে তোপ দাগতে গিয়ে বিস্ফোরক দাবি মোদীর নখের রং বুঝিয়ে দেয় ক্যানসার হবে কিনা! কীভাবে শনাক্ত করবেন Bike Tips: বর্ষাকালে বাইকের ফুয়েল ট্যাঙ্কে জল ঢুকে গিয়েছে! বের করুন এত সহজেই মুখে দাড়ি-গোঁফ থাকায় টপারকে শুনতে হয়েছিল গঞ্জনা, এবার হল প্রাচীর ‘মেকওভার’ 'লিড নেব',ভোট সপ্তমীর আগে বাংলায় BJP'র আসন সংখ্যা নিয়ে 'প্লাস-মাইনাস' দাবি শাহের মহাকাশে কুচকাওয়াজ করবে ৬টি গ্রহ, শনি মঙ্গলকে দেখা যাবে খালি চোখে

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.