বাংলা নিউজ > ময়দান > চোটের জায়গায় অস্ত্রোপচার হবে, তবে অ্যাসেজ খেলবেন বলে জানিয়ে দিলেন টিম পেইন
টিম পেইন।
টিম পেইন।

চোটের জায়গায় অস্ত্রোপচার হবে, তবে অ্যাসেজ খেলবেন বলে জানিয়ে দিলেন টিম পেইন

  • টিম পেইন প্রথমে ভেবেছিলেন, স্বাভাবিক ভাবে নিয়মিত চিকিৎসার মাধ্যমেই হয়তো তিনি পুরো সুস্থ হয়ে উঠবেন। অস্ত্রোপচার হয়তো করাতে হবে না। কিন্তু টানা চিকিৎসা করেও কোনও লাভ হয়নি।

টিম পেইনের ঘাড়ে একটি পুরনো চোট রয়েছে। সেই চোটটা এই মুহূর্তে তাঁকে বেশ ভোগাচ্ছে। আর সেই চোটের জায়গাতেই অস্ত্রোপচার করতে হবে বলে জানা গিয়েছে। যার জেরে তাঁর অ্যাসেজে খেলা নিয়ে অনিশ্চিয়তা তৈরি হয়েছে। তবে ৩৬ বছরের অস্ট্রেলিয়ার অধিনায়ক অবশ্য জানিয়ে দিয়েছেন, অ্যাসেজ খেলার জন্য তৈরি তিনি।

৮ ডিসেম্বর থেকে অ্যাসেজ শুরু হওয়ার কথা রয়েছে। গাব্বাতে রয়েছে এই সিরিজের প্রথম টেস্ট। পেইনের দাবি, অস্ত্রোপচারের ছ'সপ্তাহের মধ্যেই তিনি অনুশীলনে যোগ দিতে পারবেন। একটি রেডিও স্টেশনে সাক্ষাৎকার দিতে গিয়ে বলেছেন, ‘আমি বেশ নিশ্চিত, ছ'সপ্তাহের মধ্যে আমি ফিট হয়ে উঠতে পারব। এবং এক সপ্তাহের মধ্যে খেলার মতো জায়গায় নিজেকে নিয়ে যেতে পারব। অ্যাসেজের আগে আমি তৈরি হয়ে যাব।’

অজি অধিনায়ক প্রথমে ভেবেছিলেন, স্বাভাবিক ভাবে নিয়মিত চিকিৎসার মাধ্যমেই হয়তো তিনি পুরো সুস্থ হয়ে উঠবেন। অস্ত্রোপচার হয়তো করাতে হবে না। কিন্তু টানা চিকিৎসা করেও কোনও লাভ হয়নি। প্রায় গত ছ'সপ্তাহ কোনও ট্রেনিং করতে পারেননি তিনি। জানা গিয়েছে, তাঁকে চোটের জায়গায় অস্ত্রোপচার করাতেই হবে।

চিকিৎসকেরা অবশ্য আশা করছেন, অস্ত্রোপচারের এক মাসের মধ্যেই সুস্থ হয়ে অনুশীলন শুরু করে দিতে পারবেন টিম পেইন। অ্যাসেজ শুরুর আগে তিনি সে ক্ষেত্রে একমাস প্রস্তুতির সুযোগও পাবেন।

বন্ধ করুন