বাংলা নিউজ > ময়দান > গুরুতর অসুস্থ প্রাক্তন সতীর্থ, চিকিৎসার সব খরচ বহন করার আশ্বাস HCA সভাপতি আজহারের

গুরুতর অসুস্থ প্রাক্তন সতীর্থ, চিকিৎসার সব খরচ বহন করার আশ্বাস HCA সভাপতি আজহারের

মহম্মদ আজহারউদ্দিন।

গুরুতর অসুস্থ নোয়েল ডেভিড। চিকিৎসার ব্যয় ভার বিপুল। খবর পেয়ে প্রাক্তন ক্রিকেটারের পরিবারের পাশে দাঁড়ান হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এইচসিএ) সভাপতি মহম্মদ আজহারউদ্দিন। তিনি আশ্বাস দেন, সব খরচ বহন করার।

৫১ বছরের নোয়েল ডেভিড, যিনি ভারতের হয়ে চারটি একদিনের ম্যাচও খেলেছিলেন, তিনি গুরুতর অসুস্থ। কিডনির জটিল রোগে ভুগছেন গত কয়েক বছর ধরে। চিকিৎসার জন্য খরচ হয়েছে বহু টাকা। কিন্তু কোনও লাভ হয়নি। চিকিৎসকেরা জানিয়ে দিয়েছেন, এ বার তাঁকে কিডনি প্রতিস্থাপন করতেই হবে। এ ছাড়া কোনও উপায় নেই। কিন্তু তাতে অনেক খরচ। যেন আকাশ ভেঙে পড়েছিল নোয়েলের পরিবারের উপর। 

খবর পেয়ে প্রাক্তন ক্রিকেটারের পরিবারের পাশে দাঁড়ান হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এইচসিএ) সভাপতি মহম্মদ আজহারউদ্দিন। তিনি আশ্বাস দেন, সব খরচ বহন করার। সোমবার নিজে হাসপাতালে গিয়ে প্রাক্তন সতীর্থের চিকিৎসার জন্য যাবতীয় খরচ বহনের আশ্বাস দেন আজহার। এর পরেই বুধবার কিডনি প্রতিস্থাপন হবে প্রাক্তন ক্রিকেটারের।

প্রসঙ্গত ভারতের হয়ে শেষবার ১৯৯৭ সালের জুলাইয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলেছিলেন প্রাক্তন ব্যাটার। বাঁহাতে স্পিন বলও করতে পারতেন তিনি। আজহার সোমবার সকালে হাসপাতালে গেলেও নোয়েলের সঙ্গে দেখা করা হয়নি। কারণ, অস্ত্রোপচারের আগে তাঁর সঙ্গে আর কাউকে দেখা করতে দিচ্ছেন না চিকিৎসকেরা। সংক্রমণের ঝুঁকি এড়াতে নোয়েলকে সম্পূর্ণ জীবাণু মুক্ত পরিবেশে রাখা হয়েছে।

তবে নোয়েলের চিকিৎসকের সঙ্গে কথা বলেন আজহার। তিনি শারীরিক অবস্থা সম্পর্কেও খোঁজ নেন। দেখা করেন হাসপাতালের সিইও-র সঙ্গেও। তাঁকে জানান নোয়েলের কিডনি প্রতিস্থাপন এবং পরবর্তী চিকিৎসার খরচ বহন করবে এইচসিএ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ফল ঘোষণার আগেই ভোটের রাতে তৃণমূলের বিজয় মিছিল! উত্তরের ৩ কেন্দ্রে উচ্ছ্বাস নির্বাচনী বন্ড ফেরানো হবে, HT-কে বললেন নির্মলা, স্বীকার করলেন যে আগেরটায় গলদ ছিল রজনীকান্ত থেকে কমল হাসান, প্রথম দফার নির্বাচনে ভোট দিলেন আর কোন সেলেব দীপিকার প্রেন্যান্সির সত্যতা নিয়ে প্রশ্ন! ‘লেডি সিংঘম’কে নিয়ে কী ঘোষণা রোহিতের এসএসসি নিয়োগ দুর্নীতি মামলা নিয়ে বড় ঘোষণা, এবার রায় দেবে কলকাতা হাইকোর্ট দ্বিতীয় দফার ভোটের আগেই শৈলশহরে অমিত শাহ, নবাবের জেলায় সভা রাজনাথের নিজের ভোটটা ঘাসফুলে কেমন করে দেবেন?‌ জনগণকে টিপস দিলেন মুখ্যমন্ত্রী জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI মঙ্গলের মীনে গমন, ৫ রাশির শুভ সময় হবে শুরু, কর্মক্ষেত্রে হবে দুর্দান্ত অগ্রগতি পাককে মিসাইল-উপাদান সরবরাহকারী চিনা সংস্থা সহ ৪ ফার্মের ওপর মার্কিনি নিষেধাজ্ঞা

Latest IPL News

জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.