বাংলা নিউজ > ময়দান > Cash Reward: নিজের পকেট থেকে সোনাজয়ী ভারোত্তলককে অর্থিক পুরস্কার দেবেন বাবর আজম, কম নয় টাকার অঙ্ক

Cash Reward: নিজের পকেট থেকে সোনাজয়ী ভারোত্তলককে অর্থিক পুরস্কার দেবেন বাবর আজম, কম নয় টাকার অঙ্ক

কমনওয়েলথ গেমসে সোনাজয়ী দাস্তাগিরকে পুরস্কৃত করবেন বাবর আজম। ছবি- টুইটার।

বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসের ভারোত্তলন থেকে প্রথম সোনা জেতে পাকিস্তান।

ব্যাট হাতে ধারাবাহিক পারফর্ম্যান্সে ক্রিকেটপ্রেমীদের যারপরনাই আপ্লুত করে চলেছেন বাবর আজম। তবে মাঠের বাইরের আচরণেও পাক অধিনায়ক প্রশংসা কুড়িয়ে চলেছেন ক্রমশ।

ক'দিন আগেই অফ ফর্মে থাকা বিরাট কোহলিকে সাহস জুগিয়ে বাবর আজমের করা টুইট ক্রিকেটপ্রেমীদের মন কাড়ে। এবার পাক ক্রীড়ামহলকে অন্য কারণে মোহিত করলেন বাবর। আসলে চলতি বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসে পাকিস্তানের হয়ে প্রথম সোনা জেতা অ্যাথলিটকে আর্থিক পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেন তারকা ক্রিকেটার।

বার্মিংহ্যামের ভারোত্তলন থেকে পাকিস্তানকে প্রথম সোনা এনে দেন দাস্তাগির বাট। বাবর আজম নিজের পকেট থেকে তাঁকে আর্থিক পুরস্কার দেবেন, এমনটাই খবর প্রকাশিত হয়েছে পাক সংবাদমাধ্যমে। পুরস্কারের অঙ্কটাও নিতান্ত কম নয়। দাস্তাগিরের হাতে ২০ লক্ষ রুপি তুলে দেবেন পাক অধিনায়ক।

কমনওয়েলথ গেমস ক্রিকেটে ভারত বনাম ইংল্যান্ড সেমিফাইনাল ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

উল্লেখ্য, বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসের ভারোত্তলনে ছেলেদের সুপার হেভিওয়েট (১০৯+ কেজি) বিভাগে সোনা জেতেন পাকিস্তানের দাস্তাগির। তিনি স্ন্যাচ ও ক্লিন অ্যান্ড জার্ক মিলিয়ে ৪০৫ কেজি ভার তুলে নতুন কমনওয়েলথ গেমস রেকর্ডও গড়েন। এই ইভেন্টে ব্রোঞ্জ জেতেন ভারতের গুরদীপ সিং।

আরও পড়ুন:- Gurdeep Singh Wins Bronze: সোনা গেল পাকিস্তানে, সুপার হেভিওয়েটে ভারতকে ব্রোঞ্জ এনে দিলেন গুরদীপ

দাস্তাগির এর আগে ২০১৮ সালে গোল্ড কোস্ট কমনওয়েলথ গেমসের ১০৫+ কেজি বিভাগে ব্রোঞ্জ জেতেন। ২৪ বছরের ভারোত্তলক ২০১৫, ২০১৬, ২০১৭ ও ২০২১ কমনওয়েলথ চ্যাম্পিয়নশিপ থেকে পাকিস্তানকে পদক এনে দিয়েছেন। দাস্তাগিরের এমন ধারাবাহিকতায় মুগ্ধ বাবর আজম। তিনি যাতে পাকিস্তানকে এভাবেই গর্বিত করতে পারেন, সেই উদ্দেশ্যেই দাস্তগিরকে উদ্দীপ্ত করতে আর্থিক পুরস্কার দেওয়ার সিদ্ধান্ত নেন পাক ক্রিকেটার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘হক থু করে থুতু ফেলুন’, মজার প্রশ্নে অদ্ভুত উত্তর শিক্ষিকার বাংলা ছবিতে ‘ঘাটিয়া’ বলেছিলেন, সেই পরিচালক অনুরাগের সঙ্গে কাজ করে কী বলছেন ঋদ্ধি সংখ্যাতত্ত্ব ২৬ জুন: কাল সুখ আসবে এই সব মানুষদের জীবনে, আটকে থাকা কাজ শেষ হবে ভারী বৃষ্টি হবে বাংলার ৫-৬ জেলায়, আবার ঝড় উঠবে বুধে! কোথায় কেমন থাকবে আবহাওয়া? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কাপুর পরিবারের বাচ্চারা একফ্রেমে, এর মধ্যে কোনটি করিশ্মা কাপুর বলতে পারবেন? ধমকের ফলাফল! সরকারি জমিতে গিয়ে ছবি তুলে নিয়ে আসুন, জেলায় জেলায় গেল নির্দেশ রাজভবনেই শপথ নিতে হবে সায়ন্তিকাদের, কড়া বার্তা দিয়ে জানালেন রাজ্যপাল ‘তেঁতুলপাতা’র হাত ধরে জলসায় ফিরছেন গৌরব, একান্নবর্তী পরিবারের গল্পে নায়িকা কে? দুটি প্রাপ্তিযোগ ঘটল বড়ঞার তৃণমূল কংগ্রেস বিধায়কের, জীবনকৃষ্ণ হয়ে উঠলেন ‘‌জীবন’

T20 WC 2024

আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.