বাংলা নিউজ > ময়দান > Cash Reward: নিজের পকেট থেকে সোনাজয়ী ভারোত্তলককে অর্থিক পুরস্কার দেবেন বাবর আজম, কম নয় টাকার অঙ্ক

Cash Reward: নিজের পকেট থেকে সোনাজয়ী ভারোত্তলককে অর্থিক পুরস্কার দেবেন বাবর আজম, কম নয় টাকার অঙ্ক

কমনওয়েলথ গেমসে সোনাজয়ী দাস্তাগিরকে পুরস্কৃত করবেন বাবর আজম। ছবি- টুইটার।

বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসের ভারোত্তলন থেকে প্রথম সোনা জেতে পাকিস্তান।

ব্যাট হাতে ধারাবাহিক পারফর্ম্যান্সে ক্রিকেটপ্রেমীদের যারপরনাই আপ্লুত করে চলেছেন বাবর আজম। তবে মাঠের বাইরের আচরণেও পাক অধিনায়ক প্রশংসা কুড়িয়ে চলেছেন ক্রমশ।

ক'দিন আগেই অফ ফর্মে থাকা বিরাট কোহলিকে সাহস জুগিয়ে বাবর আজমের করা টুইট ক্রিকেটপ্রেমীদের মন কাড়ে। এবার পাক ক্রীড়ামহলকে অন্য কারণে মোহিত করলেন বাবর। আসলে চলতি বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসে পাকিস্তানের হয়ে প্রথম সোনা জেতা অ্যাথলিটকে আর্থিক পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেন তারকা ক্রিকেটার।

বার্মিংহ্যামের ভারোত্তলন থেকে পাকিস্তানকে প্রথম সোনা এনে দেন দাস্তাগির বাট। বাবর আজম নিজের পকেট থেকে তাঁকে আর্থিক পুরস্কার দেবেন, এমনটাই খবর প্রকাশিত হয়েছে পাক সংবাদমাধ্যমে। পুরস্কারের অঙ্কটাও নিতান্ত কম নয়। দাস্তাগিরের হাতে ২০ লক্ষ রুপি তুলে দেবেন পাক অধিনায়ক।

কমনওয়েলথ গেমস ক্রিকেটে ভারত বনাম ইংল্যান্ড সেমিফাইনাল ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

উল্লেখ্য, বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসের ভারোত্তলনে ছেলেদের সুপার হেভিওয়েট (১০৯+ কেজি) বিভাগে সোনা জেতেন পাকিস্তানের দাস্তাগির। তিনি স্ন্যাচ ও ক্লিন অ্যান্ড জার্ক মিলিয়ে ৪০৫ কেজি ভার তুলে নতুন কমনওয়েলথ গেমস রেকর্ডও গড়েন। এই ইভেন্টে ব্রোঞ্জ জেতেন ভারতের গুরদীপ সিং।

আরও পড়ুন:- Gurdeep Singh Wins Bronze: সোনা গেল পাকিস্তানে, সুপার হেভিওয়েটে ভারতকে ব্রোঞ্জ এনে দিলেন গুরদীপ

দাস্তাগির এর আগে ২০১৮ সালে গোল্ড কোস্ট কমনওয়েলথ গেমসের ১০৫+ কেজি বিভাগে ব্রোঞ্জ জেতেন। ২৪ বছরের ভারোত্তলক ২০১৫, ২০১৬, ২০১৭ ও ২০২১ কমনওয়েলথ চ্যাম্পিয়নশিপ থেকে পাকিস্তানকে পদক এনে দিয়েছেন। দাস্তাগিরের এমন ধারাবাহিকতায় মুগ্ধ বাবর আজম। তিনি যাতে পাকিস্তানকে এভাবেই গর্বিত করতে পারেন, সেই উদ্দেশ্যেই দাস্তগিরকে উদ্দীপ্ত করতে আর্থিক পুরস্কার দেওয়ার সিদ্ধান্ত নেন পাক ক্রিকেটার।

বন্ধ করুন