বাংলা নিউজ > ময়দান > দ্রুত গতিতে মোটরসাইকেল চালাচ্ছেন বাবর আজম! সমালোচনার মুখে পাকিস্তানের ক্যাপ্টেন

দ্রুত গতিতে মোটরসাইকেল চালাচ্ছেন বাবর আজম! সমালোচনার মুখে পাকিস্তানের ক্যাপ্টেন

মহেন্দ্র সিং ধোনি ও বাবর আজম (ছবি-ইনস্টাগ্রাম)

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম। এই ভিডিয়োতে বাবর আজমকে খুব দ্রুত গতিতে মোটরসাইকেল চালাতে দেখা যাচ্ছে। এই ভিডিয়ো দেখার পর ভক্তদের মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম। এই ভিডিয়োতে বাবর আজমকে খুব দ্রুত গতিতে মোটরসাইকেল চালাতে দেখা যাচ্ছে। এই ভিডিয়ো দেখার পর ভক্তদের মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। কিছু ভক্ত বাবরের উপর রেগে গিয়েছেন, আবার কেউ এই স্টান্টের জন্য বাবরের ক্লাস নিয়েছেন।

আরও পড়ুন… AFC U23 Asian Cup Qatar 2024 Qualifiers: দেখে নিন UAE ছাড়াও ভারতের গ্রুপে রয়েছে কারা?

একজন ভক্ত এমনকি লিখেছেন যে এই স্টান্টের জন্য বাবরকে তাঁর অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া উচিত, কারণ এই স্টান্টটি দেখায় যে তিনি কতটা দায়িত্বজ্ঞানহীন। সম্প্রতি বাবর আজমের নেতৃত্বে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ ৪-১ ব্যবধানে দখল করে ছিল পাকিস্তান। একই সঙ্গে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ ২-২ সমতায় রেখেছিল পাকিস্তান।

আরও পড়ুন… ফাইনালে MI-এর সঙ্গে যেন না খেলতে হয়, রোহিতদের ভয় পাচ্ছেন CSK-এর বোলিং কোচ ডোয়েন ব্র্যাভো

বাবর আজমকে বর্তমানে বিশ্বের সেরা ব্যাটসম্যানদের মধ্যে গণ্য করা হয়। বাবর আজম পাকিস্তানের হয়ে এ পর্যন্ত মোট ৪৭টি টেস্ট, ১০০টি ওয়ানডে এবং ১০৪টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তিন ফর্ম্যাটেই বাবরের ব্যাটিং শক্তিশালী দেখিয়েছে। ওয়ানডে আন্তর্জাতিকে একের পর এক রেকর্ড ভাঙছেন তিনি। বাবর আজম ৪৮.৫৬ গড়ে ৩৬৯৬ টেস্ট রান, ৫৯.১৭ গড়ে ৫০৮৯ ওডিআই রান এবং ৪১.৪৯ গড়ে ৩৪৮৫ টি-টোয়েন্টি আন্তর্জাতিক রান করেছেন। তিন ফর্ম্যাটেই নয়টি, ১৮ ও তিনটি সেঞ্চুরি করেছেন বাবর আজম।

আরও পড়ুন… চিপকে ডি’ককের থেকে নাকি মায়ের্সের রেকর্ড ভালো- কুইন্টনকে দলে না রাখার কারণ বললেন ক্রুণাল

পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজম তাঁর দেশের সুপারস্টার, প্রতিটি তরুণ খেলোয়াড় বাবরের মতো হওয়ার স্বপ্ন দেখেন। এর পাশাপাশি ভক্তরা সোশ্যাল মিডিয়াতেও পাকিস্তান অধিনায়ককে প্রচুর ভালোবাসা দেন। অন্যদিকে এই খেলোয়াড়ও তাঁর বিভিন্ন পোস্টের মাধ্যমে ভক্তদের খুশি রাখে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

হ্যাঁ, ক্রিকেট মাঠে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকে বরাবরই ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে তুলনা করা হয়। সকলেই বিরাট এবং বাবরের ব্যাটিং শৈলীর তুলনা করতে থাকে এবং উভয়ের পরিসংখ্যান নিয়ে অনেক কথা হয়। তবে বাবর আজমের এই বাইক স্টান্টের সঙ্গে অনেকেই মহেন্দ্র সিং ধোনির তুলনা করছেন। অনেকেই বাবর আজমকে সস্তার ধোনি বলেছেন। আসলে গোটা ক্রিকেট বিশ্ব ধোনিরও বাইক প্রেমকে জানে এবার বাবরও যেন ধোনির পথে এগিয়ে চললেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সাধুনিন্দা করে আঘাত দিয়েছেন সনাতনীদের, মমতার বিরুদ্ধে পদক্ষেপ চেয়ে মামলা করল VHP বাড়ির লেটার বক্সে চিঠি ফেলে গৃহত্যাগ স্কুলপড়ুয়ার, কোথায় গেল?‌ খোঁজ উত্তরপাড়ায় রণবীর ভোট দিলেও তিনি দেননি, নাগরিকত্ব বিতর্কের মাঝেই ইঙ্গিতপূর্ণ পোস্ট আলিয়ার 'রাজনৈতিক যোগ' নিয়ে মমতার অভিযোগের জবাব রামকৃষ্ণ মিশনের, কী বলল বেলুড় মঠ? ভোটে জিতলে অভিনয় ছাড়তে পারেন কঙ্গনা! তবে কে হবে প্রসেনজিতের ‘বিনোদিনী’? গ্রেফতার বিজেপির মণ্ডল সভাপতি, লোকসভা নির্বাচনের মরশুমে খড়গপুরে আলোড়ন কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? ‘‌সৌরভ দাদার শালবনিতে ইস্পাত কারখানার কি হল!‌’‌, এক্স হ্যান্ডেলে খোঁচা তথাগতর ‘‌প্রধানমন্ত্রী কি তামিলদের ডাকাত তকমা দিতে চান?‌’‌‌ মোদীকে আক্রমণ স্ট্যালিনের জমি রামকৃষ্ণ মিশনেরই, মহারাজের বিরুদ্ধে দায়ের অভিযোগ ভুয়ো, মেনে নিল মমতার পুলিশ

Latest IPL News

কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ দিনটা আমাদের ছিল না- KKR-এর কাছে বিশ্রী হারের পরেও আশার কথা শোনালেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.