বাংলা নিউজ > ময়দান > বাবর আজম না রিজওয়ান! অশ্বিন জানালেন নিজের প্রিয় পাকিস্তানি খেলোয়াড়ের নাম
বাবর আজম না মহম্মদ রিজওয়ান

বাবর আজম না রিজওয়ান! অশ্বিন জানালেন নিজের প্রিয় পাকিস্তানি খেলোয়াড়ের নাম

  • অশ্বিন জানিয়েছিলেন, পাক অধিনায়ক বাবর আজম, উইকেটরক্ষক মহম্মদ রিজওয়ান এবং ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদির নাম। তিনি জানান, বাবর আজম তার প্রিয় পাকিস্তানি খেলোয়াড়।

ভারতের কিংবদন্তি অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন টেস্ট ফর্ম্যাটে ভারতের পক্ষে সর্বাধিক উইকেট নিয়ে হরভজন সিংকে টপকে গিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। জনপ্রিয় এই ভারতীয় বোলারকে সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি তার প্রিয় পাকিস্তানি খেলোয়াড়দের সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। জবাবে অশ্বিন জানিয়েছিলেন, পাক অধিনায়ক বাবর আজম, উইকেটরক্ষক মহম্মদ রিজওয়ান এবং ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদির নাম। তিনি জানান, বাবর আজম তার প্রিয় পাকিস্তানি খেলোয়াড়।

নিজের ইউটিউব চ্যানেলে '40 শেডস অফ অ্যাশ'-এর নতুন পর্বে কথা বলার সময়, অশ্বিন বলেছিলেন যে বাবরের খেলা প্রশংসার যোগ্য। অস্ট্রেলিয়া এবং বিশ্বের অন্যান্য জায়গায় দুর্দান্ত ব্যাটিংয়ের জন্য অশ্বিন পাকিস্তানি অধিনায়কের প্রশংসা করেছেন। অশ্বিন বলেন, ‘আমি মহম্মদ রিজওয়ানকে অনুসরণ করি এবং তার প্রতিভা নিয়ে কথা বলি। সে তার দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ এবং ম্যাচ জেতানো ইনিংস খেলেছেন।’ অশ্বিন শাহিনের খেলার প্রশংসা করেছেন। অশ্বিন বলেন, ‘শাহিন আফ্রিদি একজন সত্যিকারের প্রতিভা। পাকিস্তানে বরাবরই প্রতিভাবান ক্রিকেটার ছিল এবং এখন তাদের কাছে আরও বেশি প্রতিভা রয়েছে।’

অশ্বিন স্বীকার করেন ভারতকে হারাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন বাবর, রিজওয়ান ও শাহিন আফ্রিদি। ভারত ও পাকিস্তান সম্প্রতি সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হয়েছিল। যেখানে বিরাট কোহলির নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া পাকিস্তানের কাছে ১০ উইকেটে পরাজিত হয়েছিল। আইসিসি বিশ্বকাপের ইতিহাসে পাকিস্তানের কাছে এটাই ছিল ভারতের প্রথম পরাজয়। এই ম্যাচে ভারতকে হারাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন বাবর, রিজওয়ান ও শাহিন। এই ম্যাচে প্রথমে খেলে, ভারত নির্ধারিত ওভারে ১৫১ রান করে। যা রিজওয়ান এবং বাবর তুলে দেন। শাহিন কেএল রাহুল, রোহিত শর্মা এবং বিরাট কোহলির মতো ব্যাটসম্যানদের উইকেট নেন এবং ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হয়েছিলেন।

বন্ধ করুন