বাংলা নিউজ > ময়দান > বাবর আজম না রিজওয়ান! অশ্বিন জানালেন নিজের প্রিয় পাকিস্তানি খেলোয়াড়ের নাম

বাবর আজম না রিজওয়ান! অশ্বিন জানালেন নিজের প্রিয় পাকিস্তানি খেলোয়াড়ের নাম

বাবর আজম না মহম্মদ রিজওয়ান

অশ্বিন জানিয়েছিলেন, পাক অধিনায়ক বাবর আজম, উইকেটরক্ষক মহম্মদ রিজওয়ান এবং ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদির নাম। তিনি জানান, বাবর আজম তার প্রিয় পাকিস্তানি খেলোয়াড়।

ভারতের কিংবদন্তি অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন টেস্ট ফর্ম্যাটে ভারতের পক্ষে সর্বাধিক উইকেট নিয়ে হরভজন সিংকে টপকে গিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। জনপ্রিয় এই ভারতীয় বোলারকে সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি তার প্রিয় পাকিস্তানি খেলোয়াড়দের সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। জবাবে অশ্বিন জানিয়েছিলেন, পাক অধিনায়ক বাবর আজম, উইকেটরক্ষক মহম্মদ রিজওয়ান এবং ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদির নাম। তিনি জানান, বাবর আজম তার প্রিয় পাকিস্তানি খেলোয়াড়।

নিজের ইউটিউব চ্যানেলে '40 শেডস অফ অ্যাশ'-এর নতুন পর্বে কথা বলার সময়, অশ্বিন বলেছিলেন যে বাবরের খেলা প্রশংসার যোগ্য। অস্ট্রেলিয়া এবং বিশ্বের অন্যান্য জায়গায় দুর্দান্ত ব্যাটিংয়ের জন্য অশ্বিন পাকিস্তানি অধিনায়কের প্রশংসা করেছেন। অশ্বিন বলেন, ‘আমি মহম্মদ রিজওয়ানকে অনুসরণ করি এবং তার প্রতিভা নিয়ে কথা বলি। সে তার দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ এবং ম্যাচ জেতানো ইনিংস খেলেছেন।’ অশ্বিন শাহিনের খেলার প্রশংসা করেছেন। অশ্বিন বলেন, ‘শাহিন আফ্রিদি একজন সত্যিকারের প্রতিভা। পাকিস্তানে বরাবরই প্রতিভাবান ক্রিকেটার ছিল এবং এখন তাদের কাছে আরও বেশি প্রতিভা রয়েছে।’

অশ্বিন স্বীকার করেন ভারতকে হারাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন বাবর, রিজওয়ান ও শাহিন আফ্রিদি। ভারত ও পাকিস্তান সম্প্রতি সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হয়েছিল। যেখানে বিরাট কোহলির নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া পাকিস্তানের কাছে ১০ উইকেটে পরাজিত হয়েছিল। আইসিসি বিশ্বকাপের ইতিহাসে পাকিস্তানের কাছে এটাই ছিল ভারতের প্রথম পরাজয়। এই ম্যাচে ভারতকে হারাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন বাবর, রিজওয়ান ও শাহিন। এই ম্যাচে প্রথমে খেলে, ভারত নির্ধারিত ওভারে ১৫১ রান করে। যা রিজওয়ান এবং বাবর তুলে দেন। শাহিন কেএল রাহুল, রোহিত শর্মা এবং বিরাট কোহলির মতো ব্যাটসম্যানদের উইকেট নেন এবং ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হয়েছিলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.