বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানের ধারেকাছে কেউ নেই, Asia Cup-এ ভারতকে ফের হারাবেন বাবররা, হুঙ্কার লতিফের
টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে জয় থেকে পাকিস্তান আত্মবিশ্বাস পাবে, মত লতিফের।

পাকিস্তানের ধারেকাছে কেউ নেই, Asia Cup-এ ভারতকে ফের হারাবেন বাবররা, হুঙ্কার লতিফের

  • গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে ১০ উইকেটে দুরমুশ করেছিল পাকিস্তান।

ভারত ও পাকিস্তান, দুই পড়শি দেশের ক্রিকেট ঘিরে উন্মাদনা নিয়ে আর নতুন করে কিছু বলার থাকে না। ভারত-পাকিস্তান ম্যাচ মানেই কার্যত উৎসবের পরিবেশ। তবে বর্তমানে রাজনৈতিক অস্থিরতার জেরে বিভিন্ন টুর্নামেন্ট বাদে দ্বিপাক্ষিক সিরিজ খেলে না দুই দেশ। তাই সেই ম্যাচের বহু আগে থেকেই এই মহারণ ঘিরে জল্পনা-কল্পনা শুরু হয়ে যায়। ভারত-পাকিস্তান পরবর্তী মোকাবিলা হবে আসন্ন এশিয়া কাপে।

এ বছর ২৭ অগস্ট থেকে শুরু হচ্ছে এশিয়া কাপ। এখনও বেশ খানিকটা সময় বাকি থাকলেও এখন থেকেই সেই নিয়ে আলাপ আলোচনা শুরু হয়ে গিয়েছে। প্রাক্তন পাকিস্তান অধিনায়ক রশিদ লতিফ সদ্য এক সাক্ষাৎকারে দাবি করেছেন পাকিস্তান আবারও এশিয়া কাপে ভারতকে হারাবে। Cricket Pakistan ওয়েবসাইটে লতিফ বলেন, ‘ভারত নিঃসন্দেহে ভাল দল, তবে বর্তমানে পাকিস্তান যে ক্রিকেটটা খেলছে, তার ধারেকাছে আর অন্য কেউ নেই। পাকিস্তান দলে বাবার আজম, শাহিন আফ্রিদি, মহম্মদ রিজওয়ানের মতো ক্রিকেটাররা রয়েছেন যারা বর্তমানে আইসিসির বিচারে সেরা।’

আরও পড়ুন:- গত বছর বিশ্বকাপে জিতলেও ভারতের বিপক্ষে পাকিস্তানই এবার চাপে থাকবে, দাবি শোয়েব আখতারের

আরও পড়ুন:- পাকিস্তান ও ভারতের ক্রিকেটাররা একে অপরের বিরুদ্ধে খেলতে চায়, মহম্মদ রিজওয়ান

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে এক ঐতিহাসিক জয় পেয়েছিল পাকিস্তান। লতিফের মতে ওই জয় থেকে আত্মবিশ্বাস নিয়েই আবারাও এশিয়া কাপে জয়ী হবে পাকিস্তান। ‘আমি আশা করছি পাকিস্তান এশিয়া কাপ ২০২২ জিতবে। সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে জয়টা পাকিস্তান ক্রিকেটে নতুন প্রাণসঞ্চার করেছে। বাকি দলগুলিও কড়া টক্কর দেবে, সেই নিয়ে সন্দেহ নেই। তবে এশিয়া কাপ ২০২২-এ মূল লড়াইটা হবে ভারত ও পাকিস্তানের মধ্যে।’ সাফ জানিয়ে দেন লতিফ।

বন্ধ করুন