বাংলা নিউজ > ময়দান > Babar Azam Scandal: টুইটারে ফাঁস বাবরের ভিডিয়ো, ব্যক্তিগত জীবন নিয়ে টানাটানিতে রুষ্ট অনেকে

Babar Azam Scandal: টুইটারে ফাঁস বাবরের ভিডিয়ো, ব্যক্তিগত জীবন নিয়ে টানাটানিতে রুষ্ট অনেকে

নোংরা বিতর্কে জড়ালেন বাবর আজম।

এক মহিলার সঙ্গে অশ্লীল ভাবে ভিডিয়ো চ্যাট করার অভিযোগ উঠেছে পাক অধিনায়কের বিরুদ্ধে। এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়ছে। আর এই দৃশ্য দেখার পর সমালোচনার ঝড় উঠেছে গোটা বিশ্ব জুড়ে। যদিও এখনও জানা যায়নি, ভিডিয়োতে যাঁকে দেখা যাচ্ছে, তিনিই বাবর কি না!

পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছে। বিশ্রি বিতর্কে জড়িয়ে পড়েছেন বাবর। সম্প্রতি বাবরের নেতৃত্ব এবং পারফরম্যান্স নিয়ে এমনিতেই প্রশ্ন উঠেছে। তার মাঝেই আবার জড়িয়ে পড়লেন নোংরা বিতর্কে।

এ বার তাঁর বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছে। এক মহিলার সঙ্গে অশ্লীল ভাবে ভিডিয়ো চ্যাট করার অভিযোগ উঠেছে পাক অধিনায়কের বিরুদ্ধে। এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়ছে। আর এই দৃশ্য দেখার পর সমালোচনার ঝড় উঠেছে গোটা বিশ্ব জুড়ে। যদিও এখনও জানা যায়নি, ভিডিয়োতে যাঁকে দেখা যাচ্ছে, তিনিই বাবর কি না!

আরও পড়ুন: ভুলভাল উইকেট তৈরি না করলে, IND vs AUS সিরিজে ২-১ জিতবে ভারতই,দাবি অজি প্রাক্তনীর

সোমবার ভোরে ডঃ নিমো যাদব বলে এক ব্যক্তি একটি ভিডিয়ো টুইট করে লেখেন, ‘বাবর আজম পাকিস্তানের আর এক ক্রিকেটারের গার্লফ্রেন্ডের সঙ্গে সঙ্গে সেক্স করছেন এবং তাঁকে প্রতিশ্রুতি দিয়েছেন যে, যদি তিনি তাঁর সঙ্গে সেক্স করতে থাকেন, তবে তাঁর বয়ফ্রেন্ড টিমের বাইরে থাকবেন না।’

এর পরেই দাবানলের মতো এই বিতর্ক ছড়িয়ে পড়ে। নিন্দের ঝড় বয়ে যাচ্ছে। তাঁর এই ভিডিয়ো দেখে ভক্তরাও হতবাক। তবে ভাইরাল হওয়া ভিডিয়োটিতে কতটা সত্যতা রয়েছে, তা নিশ্চিত করা যায়নি। অনেকে আবার বাবরের ব্যক্তিগত জীবন নিয়ে এ ভাবে টানাটানি করাটা ভালো ভাবে নেননি। তাঁরা রীতিমতো বিরক্ত।

আরও পড়ুন: শিশির ফ্যাক্টর- 2023 ODI WC-এর ম্যাচ সকাল সাড়ে ১১টা থেকে শুরুর দাবি অশ্বিনের

তবে পাকিস্তান অধিনায়কের এই ধরনের কেলেঙ্কারিতে জড়ানো এই প্রথম নয়। হামিজা মুখতার নামে এক মহিলা বাবরের বিরুদ্ধে যৌন নির্যাতন, হয়রানি, ব্ল্যাকমেলিং ইত্যাদির অভিযোগ এনেছিলেন। তবে তদন্ত শুরু হওয়ার পর মুখতার সব অভিযোগ প্রত্যাখ্যান করেন এবং স্বীকার করে নেন যে, তিনি মিথ্যে অভিযোগ করেছেন।

অধিনায়ক হিসেবেও পাক দলে বাবরের ভূমিকা নিয়ে নানা প্রশ্ন উঠেছে। বাবর আজম বর্তমানে পাকিস্তান দলের তিনটি ফরম্যাটেই (টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি) অধিনায়কত্ব করছেন। সম্প্রতি তাঁর অধিনায়কত্বে ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট সিরিজে ০-৩ ব্যবধানে হেরে যায় পাকিস্তান। পাকিস্তানের ক্রিকেটের ইতিহাসে প্রথম বার এমন ঘটনা ঘটেছে। ইংল্যান্ডের বিরুদ্ধে লজ্জার রেকর্ড গড়েছে পাকিস্তান। টেস্ট সিরিজে নিজেদের ঘরের মাঠে এর আগে কোনও দলই হোয়াইটওয়াশ করতে পারেনি পাকিস্তানকে।

আরও পড়ুন: ভিডিয়ো- ধোনির মতো হেলিকপ্টার শটে ৯৭ মিটারের লম্বা ছক্কা, ৮টি ছয় মেরে নজির কোহলির

এর পর পাকিস্তান সফরে যায় নিউজিল্যান্ড। পাকিস্তানে কিউয়ি দল দু'টি টেস্ট ম্যাচের সিরিজ খেলেছিল, যেখানে পাকিস্তানের জয় পাওয়া তো অনেক পরের কথা, অল্পের জন্য হার বাঁচায় তারা। কোনও মতে দুই টেস্ট ড্র করেই সিরিজ শেষ করে পাকিস্তান দল। কিন্তু তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হেরে বসে পাকিস্তান। পাকিস্তানের ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে তাদেরকেই ২-১ ব্যবধানে হারায় নিউজিল্যান্ড। একের পর এক খারাপ ফলের জন্য প্রশ্নের মুখে পড়তে হয়েছে বাবরকে। এখন তাঁর অধিনায়কত্ব নিয়েও আশঙ্কা তৈরি হয়েছে। একটি প্রতিবেদনে এমনও বলা হয়েছে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (PCB) নতুন চেয়ারম্যান নাজাম শেঠি এবং টিম ম্যানেজমেন্ট কিছু দিনের মধ্যেই বাবরকে তিন ফরম্যাটেরই অধিনায়কত্ব থেকে সরিয়ে দিতে পারে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিদেশিনীকে গণধর্ষণ দুমকায়, ৪০ কিমি বাইক চালিয়ে হাসপাতালে এলেন নিজেই পাকিস্তানে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী পদে ফের শাহবাজ শরিফ ‘আমি একটু ধরে থাকিনা তোমার হাতটা, মনে হচ্ছে…’সৌরভকে ছুঁয়ে বললেন 'একলা' ইন্দ্রাণী ‘‌বাংলার জনতার অদম্য প্রতিবাদের জয়’‌, পবন সিং সরে দাঁড়াতেই অভিষেকের প্রতিক্রিয়া ‘রাজনৈতিক ময়দানেই যাব’, ইস্তফা দিচ্ছেন হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় 'নীল আমাকে অনেক কিছু...', ‘ইচ্ছে পুতুল’-এর শ্যুটের শেষে আবেগপ্রবণ মৈনাক ৩ মাস জাপানে অনুপম-পত্নী প্রশ্মিতা! গান ছাড়াও রোজগার কী থেকে, জানান দাদাগিরিতে গর্ডন গ্রিনিজও তো ভুল জাজমেন্ট করেছিলেন! 'গড়াপেটা' নিয়ে দাবি CAB প্রেসিডেন্টের সাতপাকে বাঁধা পড়লেন রামপ্রসাদের বৌদি, জয়িতার বিয়েতে হাজির সব্যসাচী-পায়েলরা কালসর্প দোষ থেকে মুক্তি পেতে মহাশিবরাত্রির দিনে করুন এই বিশেষ কাজ, দূর হবে বাধা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.