বাংলা নিউজ > ময়দান > টিম নির্বাচনের পিছনে ছিলেন বাবর আজম! দল গঠনের বিবাদে মুখ খুললেন পাক ক্রিকেট বোর্ডের চিফ
পাকিস্তানের অধিনায়ক বাবর আজম 
পাকিস্তানের অধিনায়ক বাবর আজম 

টিম নির্বাচনের পিছনে ছিলেন বাবর আজম! দল গঠনের বিবাদে মুখ খুললেন পাক ক্রিকেট বোর্ডের চিফ

  • মিথ্যে বলছে মিডিয়া। দল গঠন নিয়ে কখনই বিরক্ত নন দলের অধিনায়ক বাবার আজম। আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের দল দেখে রেগে জাননি বাবর আজম। এমনটাই জানালেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চিফ এক্সিকিউটিভ ওয়াসিম খান।

মিথ্যে বলছে মিডিয়া। দল গঠন নিয়ে কখনই বিরক্ত নন দলের অধিনায়ক বাবার আজম। আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের দল দেখে রেগে জাননি বাবর আজম। এমনটাই জানালেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চিফ এক্সিকিউটিভ ওয়াসিম খান। এ বার দল গঠন নিয়ে মিডিয়ার সঙ্গে একহাত করতে এগিয়ে এলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান।    

ঘটনার সূত্রপাত হয়েছিল একদিন আগেই। আসন্ন টি টোয়েন্ট বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। খবর পাওয়া যায় সেই দল নিয়ে নাকি একটুও খুশি নন পাক অধিনায়ক বাবর আজম। জিও টিভির সূত্রে বলা হয়  দল নিয়ে নিজের বিরক্ত প্রকাশ করেছেন টি টোয়েন্টি ক্রিকেটে বিশ্বের দুই নম্বর ব্যাটসম্যান। জিও নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, আসন্ন ২০২১ টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত স্কোয়াড নিয়ে যারা খুশি নন তাদের মধ্যে পাকিস্তান অধিনায়ক বাবর আজমও রয়েছেন। শোনা গিয়েছে বোর্ড নাকি বাবার আজমকে দলের গঠন নিয়ে উদ্বিগ্ন হতে দেননি। যাতে বাবর আজম নিজের খেলার দিকে বেশি মনোনিবেশ দেন তাই তাকে বাছাই প্রক্রিয়া থেকে দূরে রাখা হয়েছিল। মানে অধিনায়ককে বাদ দিয়েই নাকি দল নির্বাচন করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

প্রতিবেদনে বলা হয়েছিল যে, আজম খান এবং সোহাইব মাকসুদের মতো কয়েকটি নির্বাচন নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন বাবর আজম। জানা গিয়েছে ফাহিম আশরাফ এবং ফখর জামানের মতো অভিজ্ঞ খেলোয়াড়কে দলে নিতে চেয়েছিলেন পাকিস্তানের অধিনায়ক। জিও টিভির সূত্রে বলা হয়েছিল  পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারপারসন পদের সম্ভাব্য প্রার্থী প্রাক্তন ক্রিকেটার রামিজ রাজার সঙ্গে পরামর্শের পরেই খান ও মাকসুদকে দলে নেওয়া হয়েছিল।

এরপরেই সামনে আসেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চিফ এক্সিকিউটিভ ওয়াসিম খান। তিনি জানান, ‘এটা আমাদের নজরে এসেছে যে পাকিস্তানের জাতীয় দলের পরিবেশ সম্পর্কে প্রকৃতপক্ষে ভুল প্রতিবেদন প্রচার করা হচ্ছে। আসন্ন আন্তর্জাতিক অ্যাসাইনমেন্টের জন্য যে দল ঘোষণা করা হয়েছে, সেই দল গঠনের পিছনে সক্রিয় ভাবে রয়েছেন আমাদের অধিনায়ক বাবর আজম।’

বন্ধ করুন