বাংলা নিউজ > ময়দান > ভারতীয় ক্রীড়াজগতে ফের সুখবর, মা হলেন ববিতা ফোগাট
ববিতা ফোগাট
ববিতা ফোগাট

ভারতীয় ক্রীড়াজগতে ফের সুখবর, মা হলেন ববিতা ফোগাট

  • সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করেছেন তিনি। 

ভারতীয় ক্রীড়াজগতের জন্য ২০২১ সালের শুরুতেই এসেছে বেশ কিছু সুসংবাদ। সিডনির টেস্টে অসাধারণ ড্র,বিরুষ্কা দম্পতির কোল আলো করে জন্ম হয়েছে কন্যাvসন্তানের। এবার সেই তালিকায় যুক্ত হল আর ও একটি নাম। বিশ্বখ্যাত ভারতীয় মহিলা কুস্তিগীর ববিতা ফোগাট মা হলেন। তার কোল আলো করে জন্ম নিল পুত্রসন্তান।

প্রসঙ্গত ২০১৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পরে ২০২১ সালে তাদের সংসারে আবির্ভাব ঘটল এক ফুটফুটে পুত্রসন্তানের। সোশ্যাল মিডিয়ায় ববিতা নিজেই পোস্ট করেছেন ছেলের ছবি। তারপর থেকেই চারদিক থেকে তাদের জন্য আসছে শুভেচ্ছা বার্তা। স্বামী বিবেককে পাশে বসিয়ে সদ্যোজাত সন্তানের ছবি পোস্ট করেছেন ববিতা। তিনি লিখেছেন 'আমাদের নতুন সূর্যোদয়ের সঙ্গে আলাপ করুন। স্বপ্ন দেখায় বিশ্বাস করুন সবাই । কারণ তা সত্যি হয়।'

হাসপাতালে নিজের ঘর থেকেই অনুরাগীদের সুখবর দিলেন ববিতা। তাকে শুভেচ্ছা জানান ভারতীয় শাটলার সাইনা নেহওয়াল,ক্রিকেটার সুরেশ রায়না অভিনেতা রণদীপ হুডা সহ একাধিক তারকা। 

ছবি শেয়ার করেছেন তাঁর স্বামী সুহাগ বিবেকও, যিনি নিজেও কুস্তিগীর। 

প্রসঙ্গত, নভেম্বর মাসেই প্রথমবার খুশির আগমনের বার্তা দিয়েছিলেন ববিতা। 

২০১৪ সালের কমনওয়েলথ গেমসে সোনা জিতেছিলেন ববিতা ফোগাট। এছাড়াও ২০১০ ও ২০১৮ সালে রুপো জেতেন তিনি। প্রসঙ্গত, গীতা ফোগাট ২০১০ সালে সোনা জিতে প্রথমবার দেশের নজরে আনেন দঙ্গল সিস্টারদের। বাকিটা ইতিহাস! 

বন্ধ করুন