বাংলা নিউজ > ময়দান > হরিয়ানার ক্রীড়াদপ্তরের ডেপুটি ডিরেক্টর পদ থেকে ইস্তফা ববিতার
ববিতা ফোগত। ছবি- টুইটার।
ববিতা ফোগত। ছবি- টুইটার।

হরিয়ানার ক্রীড়াদপ্তরের ডেপুটি ডিরেক্টর পদ থেকে ইস্তফা ববিতার

  • বিজেপির হয়ে বিধানসভার উপনির্বাচনে লড়তে পারেন তারকা কুস্তিগির।

শুভব্রত মুখার্জি

ভারতীয় মহিলা কুস্তির মুখ যদি বলতে হয় তাহলে প্রথম সারিতে নাম আসবে ফোগত বোনেদের। তাঁরা ভারতকে এনে দিয়েছেন একের পর এক আন্তর্জাতিক সম্মান। ফলে দেশের অভ্যন্তরেও নানাভাবে সম্মানিত হয়েছেন তাঁরা। হঠাৎ করেই সবাইকে চমকে দিয়ে হরিয়ানা সরকারের ক্রীড়াদপ্তরের ডেপুটি ডিরেক্টরের পদ থেকে ইস্তফা দিলেন কুস্তিগীর ববিতা ফোগত। ইস্তফাপত্র রাজ্য সরকারের ক্রীড়াদপ্তরের মুখ্যসচিবের কাছে পাঠিয়ে দিয়েছেন তিনি।

ববিতা জানিয়েছেন, নির্দিষ্ট কিছু পরিস্থিতি তৈরি হওয়া্র ফলেই তাঁর এই পদ থেকে ইস্তফার সিদ্ধান্ত। সোনিপতের বরোদা থেকে আসন্ন উপনির্বাচনে বিজেপির হয়ে ভোটে দাঁড়াতে পারেন ববিতা। সেকারণেই তাঁর এই সিদ্ধান্ত।

ববিতা টুইট করে জানান ‌‘‌আমি সম্প্রতি ক্রীড়াদপ্তরের ডেপুটি ডিরেক্টর পদে যোগ দিয়েছিলাম। বর্তমানে কিছু কারণের জন্য আমি এই পদে আর থাকতে পারছি না।’ 

প্রসঙ্গত, আগামী ৩ নভেম্বর বরোদা বিধানসভা কেন্দ্রে ভোট। আসনটিতে জয়লাভ বিজেপির জন্য খুব গুরুত্বপূর্ণ। কারন ৯০ আসনের হরিয়ানা বিধানসভায় তাঁদের বিধায়ক সংখ্যা বর্তমানে ৪০ এবং ২০০৯ সাল থেকে এই আসনে জিতেছেন কংগ্রেসের বিধায়ক কিষাণ হুড্ডা। এর আগেও একবার ভোটে দাঁড়িয়েছিলেন কুস্তিগির ববিতা। ২০১৯ সালে হরিয়ানা বিধানসভা ভোটে দাদরি থেকে বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্তু হেরে যান।

বন্ধ করুন