বাংলা নিউজ > ময়দান > আত্মহত্যা করলেন ববিতাদের বোন রীতিকা ফোগত

আত্মহত্যা করলেন ববিতাদের বোন রীতিকা ফোগত

রীতিকা ফোগত।

রাজস্থানের একটি কুস্তি টুর্নামেন্টের ফাইনালে হারার পরই আত্মহত্যার পথ বেছে নেন রীতিকা ফোগত। যিনি গীতা-ববিতা ফোগতদের তুতো বোন। গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন রীতিকা। আপাতদৃষ্টিতে রীতিকার আত্মহত্যার কারণে হিসেবে ফাইনালের হারকেই মনে করা হচ্ছে।

রাজস্থানের ভরতপুরে লোহাগড় স্টেডিয়ামে একটি কুস্তি টুর্নামেন্টের আসর বসেছিল। সেখানে রীতিকাও অংশ নেন। সেই টুর্নামেন্টের ফাইনাল ছিল ১৪ মার্চ। মাত্র ১ পয়েন্টের জন্য ফাইনালে হেরে যান রীতিকা। তার পর থেকেই গভীর অবসাদে ভুগতে শুরু করেন। শেষ পর্যন্ত মৃত্যুর পথ বেছে নেন। গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় রীতিকাকে উদ্ধার করা হয়। আপাতত রীতিকার মৃত্যুর কারণ হিসেবে রাজস্থানের টুর্নামেন্টে হারকেই মনে করা হচ্ছে। তবে এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না, সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

গত পাঁচ বছর ধরে রীতিকা কুস্তির প্রশিক্ষণ শুরু করেন। মহাবীর ফোগতের কাছেই। এই কয়েক বছরে বহু টুর্নামেন্টেই অংশ নিয়েছেন। সাফল্যও পেয়েছেন। ৫৩ কেজি বিভাগে অংশ নিতেন রীতিকা। ববিতাদের মতো বড় কুস্তিগীর হওয়ার স্বপ্ন দেখতেন তিনি। জানা গিয়েছে, রাজস্থানে এই টুর্নামেন্টে উপস্থিত ছিলেন মহাবীর ফোগত নিজেও। নিজের গুরুর সামনে মাত্র ১ পয়েন্টের জন্য হেরে যাওয়াটা মানতে পারেননি রীতিকা। এর পরেই অবসাদে ভুগতে শুরু করেন। সোমবার রাত ১১টা নাগাদ বালাইয়ের বাড়িতে নিজের ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন তিনি। ময়নাতদন্তের পর মঙ্গলবার তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।

১৪ মার্চ হারের পর রীতিকা নাকি এতটাই অবসাদে ডুবে গিয়েছিলেন, সেটা দেখার পর মহাবীর ফোগত তাঁকে মোটিভেট করার চেষ্টা করেছিলেন। বুঝিয়েছিলেন, হার-জিত খেলারই অংশ। একটা ম্যাচ হারা মানে জীবনের সবটা শেষ হয়ে যাওয়া নয়। এই ম্যাচ হারলেও, পরের ম্যাচে জিততে হবে। ঘুরে দাঁড়াতে হবে। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। ১৪ তারিখ ম্যাচ হারার পর দিনই জীবনের চরম সিদ্ধান্ত নেন রীতিকা।

এই ঘটনায় গভীর শোকে ডুবে গিয়েছে রীতিকার পরিবার। প্রতিভাবান এই কুস্তিগীরের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ভারতের ক্রীড়া মহলেও। তবে শুধুমাত্র রাজস্থানে অনুষ্ঠিত একটি টুর্নামেন্টের ফাইনালে হারের কারণেই রীতিকা মৃত্যুর পথ কেন বেছে নিলেন, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ইডেনে ঝড় তুলে ছক্কায় সেরা পুরান, টপকালেন রিয়ানকে, সেরা দশে রয়েছেন রোহিত-কোহলি ‘‌কোথায় গেল ৩ হাজার কোটি টাকা ফেরতের গ্যারান্টি?’‌ প্রশ্ন শশী পাঁজার শাহজাহানদের বিরুদ্ধে CBIএর ই-মেইল আইডে জমা পড়ল বস্তা বস্তা অভিযোগ 'নিষিদ্ধ' চিনা সংস্থার সাথে হাত মেলাল মলদ্বীপ, বেজিং প্রেমে এ কী করছেন মুইজ্জু? পাহাড় কেটে বসেছে লাইন, বাংলা থেকে সিকিমের পথে কোন কোন স্টেশন দিয়ে যাবে ট্রেন? শর্ত আরোপ করে হাওড়ায় পুরনো পথেই রাম নবমীর মিছিলের অনুমতি আদালতের জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি রোম্যান্সে গদগদ, বিয়ের দিন কৃতিকে কবিতা পড়ে শোনান পুলকিত! দেখুন ভিডিয়ো ছেলেরা পাত্তাই পায় না কার কাছে মনের কথার সেটে!দ্রোণ বললেন 'মাইক্রোস্কোপ দিয়ে…' IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ

Latest IPL News

জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.