বাংলা নিউজ > ময়দান > মুম্বই ইন্ডিয়ান্সের প্রস্তুতি ম্যাচে ঝোড়ো সেঞ্চুরি বেবি এবির, একাই তছনছ করলেন ডারহ্যামকে
ডেওয়াল্ড ব্রেভিস। ছবি- এএনআই।

মুম্বই ইন্ডিয়ান্সের প্রস্তুতি ম্যাচে ঝোড়ো সেঞ্চুরি বেবি এবির, একাই তছনছ করলেন ডারহ্যামকে

  • ধ্বংসাত্মক ইনিংসে ৬টি চার ও ৯টি ছক্কা হাঁকান ডেওয়াল্ড ব্রেভিস। উইকেট পাননি অর্জুন তেন্ডুলকর।

গত মরশুমের ভরাডুবি থেকে ঘুরে দাঁড়াতে মরিয়া মুম্বই ইন্ডিয়ান্স এবার আইপিএলের প্রস্তুতিতে কোনও ফাঁক রাখতে রাজি নয়। তারা প্রাক মরশুম অনুশীলন ম্যাচ খেলছে ইংল্যান্ডে। তাদের প্রস্তুতি যে একেবারে সঠিক পথে এগচ্ছে, তা বোঝা যায় মুম্বই ইন্ডিয়ান্সের পারফর্ম্যান্স দেখেই।

ইংল্যান্ডে টানা ৮ নম্বর ফ্রেন্ডলি ম্যাচে জয় তুলে নেয় মুম্বই ইন্ডিয়ান্স। রিলায়েন্স ক্রিকেট টিম হিসেবে মাঠে নেমে শুক্রবার ডারহ্যামকে ৮১ রানের বড় ব্যবধানে পরাজিত করে মুম্বই। উল্লেখযোগ্য বিষয় হল, এই ম্যাচে ব্যাট হাতে রীতিমতো তাণ্ডব চালান বেবি এবি ডেওয়াল্ড ব্রেভিস।

আরও পড়ুন:- প্রথম ম্যাচেই ৭ উইকেট, কাউন্টিতে কেন্টকে জেতালেন ভারতীয় তারকা

প্রথম ব্যাট করে রিলায়েন্স ক্রিকেট টিম নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ২১১ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। ব্রেভিস ৬টি চার ও ৯টি ছক্কার সাহায্যে ৪৯ বলে ১১২ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলেন। এছাড়া গেহলট ২৫ ও পি যাদব ২৩ রান করেন। বুশনেল ও ডনেথি ৩টি করে উইকেট দখল করেন।

আরও পড়ুন:- এবার থেকে ত্রিপুরার হয়ে বাংলার বিরুদ্ধে খেলতে নামবেন ‘বঙ্গভূষণ’ ঋদ্ধিমান সাহা!

পালটা ব্যাট করতে নেমে ডারহ্যাম ১৮.২ ওভারে ১৩০ রানে অল-আউট হয়ে যায়। ক্লার্ক ২১, একার্সলি ২৩, ক্রাউলি ২৩ ও বুশনেল ১৯ রান করেন। ২টি করে উইকেট নেন চরক, হৃত্বিক শোকিন, বাসিল থাম্পি ও কুমার কার্তিকেয়া। ১টি করে উইকেট নেন মার্কান্ডে ও পি যাদব। অর্জুন তেন্ডুলকর ৩ ওভার বল করে ২৭ রান খরচ করেন। কোনও উইকেট পাননি তিনি।

বন্ধ করুন