বাংলা নিউজ > ময়দান > নিউজিল্যান্ড শিবিরে দুঃসংবাদ! ENG vs NZ তৃতীয় টেস্টের আগেই ছিটকে গেলেন জেমিসন
চোটের জন্য ছিটকে গেলেন কাইল জেমিসন (ছবি-রয়টার্স) (Action Images via Reuters)

নিউজিল্যান্ড শিবিরে দুঃসংবাদ! ENG vs NZ তৃতীয় টেস্টের আগেই ছিটকে গেলেন জেমিসন

  • ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে বোলিং করার সময় ২৭ বছর বয়সী এই বোলার চোট পান। দলের কোচ গ্যারি স্টেড আশা করছেন যে সেপ্টেম্বর বা অক্টোবর পর্যন্ত পুনর্বাসনের আগে তার ৬-৭ সপ্তাহের বিশ্রামের প্রয়োজন হবে।

নিউজিল্যান্ডের জন্য দুঃসংবাদ। টানা দুই ম্যাচ হেরে আগেই চাপে ছিল কিউয়িরা। এরমধ্যে আরও একটি খারাপ খবর এসেছে নিউজিল্যান্ড শিবিরে। তৃতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন দলের ফাস্ট বোলার কাইল জেমিসন। ইংল্যান্ডের বিরুদ্ধে টানা দুই ম্যাচ হেরে বড় ধাক্কা খেয়েছে নিউজিল্যান্ড দল। এরমাঝেই খবর এসেছে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ও শেষ টেস্ট খেলতে পারবেন না নিউজিল্যান্ডের ফাস্ট বোলার কাইল জেমিসন। কারণ এমআরআই স্ক্যানে তার পিঠের নীচের অংশে আঘাত পাওয়া গেছে। 

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে বোলিং করার সময় ২৭ বছর বয়সী এই বোলার চোট পান। দলের কোচ গ্যারি স্টেড আশা করছেন যে সেপ্টেম্বর বা অক্টোবর পর্যন্ত পুনর্বাসনের আগে তার ৬-৭ সপ্তাহের বিশ্রামের প্রয়োজন হবে। 

কাইল জেমিসনের আরও খবর দেখতে হলে এখানে ক্লিক করুন…

ইংল্যান্ড সফরের ম্যাচের জন্য টেস্ট দলের সঙ্গে যুক্ত থাকা ফাস্ট বোলার ব্লেয়ার টিকনারকে জেমিসনের বদলি হিসেবে ডাকা হয়েছে। আগামী সপ্তাহে লিডসে তৃতীয় টেস্টের আগে যুক্তরাজ্যে চলে আসবেন ব্লেয়ার টিকনার। জেমিসন ছাড়াও, উইকেটরক্ষক ক্যাম ফ্লেচারও ডান হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন I স্ট্রেনের কারণে সফর থেকে ছিটকে গিয়েছেন তিনিও। ফ্লেচারের জায়গায় প্রথমবারের মতো দলে নির্বাচিত হয়েছেন ড্যান ক্লিভার।

 

বন্ধ করুন