বাংলা নিউজ > ময়দান > ব্যাট হাতে ফের ব্যর্থ! সোশ্যাল মিডিয়ায় ট্রোল হচ্ছেন পূজারা-রাহানে
সোশ্যাল মিডিয়ায় ট্রোল হচ্ছেন পূজারা-রাহানে
সোশ্যাল মিডিয়ায় ট্রোল হচ্ছেন পূজারা-রাহানে

ব্যাট হাতে ফের ব্যর্থ! সোশ্যাল মিডিয়ায় ট্রোল হচ্ছেন পূজারা-রাহানে

  • বিরাট কোহলি এবং রোহিত শর্মাকে বিশ্রাম দেওয়ার পরে নিউজিল্যান্ড সিরিজে সমস্ত আলো ছিল অজিঙ্কা রাহানে এবং চেতেশ্বর পূজারার দিকে। প্রথম টেস্টে ভারতের ব্যাটিং লাইনআপে এই দুই ব্যাটারের পারফরমেন্স দেখার জন্য সকলেই নজর রেখেছিলেন। তবে কানপুরে নিজেদের খারাপ পারফরমেন্স বজায় রাখলেন ভারতের এই দুই ব্যাটার।

বিরাট কোহলি এবং রোহিত শর্মাকে বিশ্রাম দেওয়ার পরে নিউজিল্যান্ড সিরিজে সমস্ত আলো ছিল অজিঙ্কা রাহানে এবং চেতেশ্বর পূজারার দিকে। প্রথম টেস্টে ভারতের ব্যাটিং লাইনআপে এই দুই ব্যাটারের পারফরমেন্স দেখার জন্য সকলেই নজর রেখেছিলেন। তবে কানপুরে নিজেদের খারাপ পারফরমেন্স বজায় রাখলেন ভারতের এই দুই ব্যাটার। ফের ব্যর্থ হলেন তারা। চেতেশ্বর পূজারা ২৬ রান করে এবং রাহানে ৩৫ রান করে নিউজিল্যান্ডের পেসারদের শিকার হন।

কেইল জেমিসনের বলে মায়াঙ্ক আগরওয়াল আউট হওয়ার পরে ক্রিজে আসেন চেতেশ্বর পূজারা। তিনি শুভমান গিলের সঙ্গে ৬১ রানের জুটি গড়েন। তবে টিম সাউদির বলে আউট হওয়ার সময়ে পূজারার ব্যাট থেকে এসেছিল ৮৮ বলে ২৬ রান। তাঁর এদিনের ইনিংসে ছিল ২টি বাউন্ডারি। এদিন দলের অধিনায়ক অজিঙ্কা রাহানে ভালো শুরু করলেও, ৬৩ বলে ৩৫ র৩ন করে সাজঘরে ফিরে যান। তবে তার ইনিংসে ছিল ৬টি বাউন্ডারি। চা বিরতিতে যাওয়ার আগে পর্যন্ত ১৫৬ বলে ৪ উইকেট হারিয়েছিল ভারত। এরপরে দলের হাল ধরেন শ্রেয়স আইয়ার ও রবীন্দ্র জাদেজা।

তবে এদিন চেতেশ্বর পূজারা ও অজিঙ্কা রাহানের ব্যাটিং-এর পরে নেটিজেনরা ঝাঁপিয়ে নানা রকম ট্রোল করতে থাকেন। দারুণ সমালোচনার মুখে পড়তে হয়েছে তাদের। এক ক্রিকেট ভক্ত লিখেছেন আবার করে দেখালেন পূজারা-রাহানে। দলের অধিনায়কের শট নির্বাচন নিয়েও অনেকে প্রশ্ন তুলেছেন।

বন্ধ করুন