বাংলা নিউজ > ময়দান > শাকিবের এক ওভারে ৫টি ছক্কা হাঁকালেন ক্রিশ্চিয়ান, একটুর জন্য যুবরাজদের রেকর্ড ছোঁয়া হল না অজি তারকার, দেখুন ভিডিও
ড্যান ক্রিশ্চিয়ান ও শাকিব আল হাসান। ছবি- রয়টার্স/টুইটার।
ড্যান ক্রিশ্চিয়ান ও শাকিব আল হাসান। ছবি- রয়টার্স/টুইটার।

শাকিবের এক ওভারে ৫টি ছক্কা হাঁকালেন ক্রিশ্চিয়ান, একটুর জন্য যুবরাজদের রেকর্ড ছোঁয়া হল না অজি তারকার, দেখুন ভিডিও

  • এক ওভারে ৩০ রান তুলে ক্রিশ্চিয়ানই অস্ট্রেলিয়াকে জয়ে ফিরতে সাহায্য করেন।

একটুর জন্য যুবরাজ, গিবস, পোলার্ডদের সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটের এলিট ক্লাবে ঢুকে পড়া হল না ড্যান ক্রিশ্চিয়ানের। আন্তর্জাতিক ম্যাচে এক ওভারে ৬টি ছক্কা হাঁকানোর সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন অজি অল-রাউন্ডার। তাও আবার শাকিব আল হাসানের মতো বিশ্বের অন্যতম সেরা স্পিনারের বিরুদ্ধে।

এক ওভারে ৬টি ছক্কা হাঁকাতে না পারলেও ক্রিশ্চিয়ান পাঁচবার শাকিবের বল গ্যালারিতে ফেলেন। সেই ওভারে ৩০ রান তুলে সিরিজের চতুর্থ টি-২০ ম্যাচে অস্ট্রেলিয়াকে জয়ের মঞ্চে বসিয়ে দেন ক্রিশ্চিয়ানই।

ইনিংসের চতুর্থ ওভারে শাকিবের প্রথম তিনটি বলে ছক্কা মারেন ক্রিশ্চিয়ান। চতুর্থ বলে রান নিতে পারেননি তিনি। যদিও পঞ্চম ও ষষ্ঠ বলে ফের দু'টি ছক্কা হাঁকান অজি তারকা।

সিরিজের চতুর্থ টি-২০ ম্যাচে বাংলাদেশ প্রথমে ব্যাট করে ৯ উইকেটের বিনিময়ে ১০৪ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়াকে জয়ের লক্ষ্যে পৌঁছতে ১৯ ওভার ব্যাট করতে হয়। ৭টি উইকেটও খোয়াতে হয়। স্বাভাবিকভাবেই বোঝা যাচ্ছে যে এমন পিচে রান করা কতটা কঠিন ছিল। সেখানে ক্রিশ্চিয়ানের ১৫ বলে ৩৯ রানের ইনিংসটাই অস্ট্রেলিয়াকে ম্যাচ জেতায় বললে ভুল বলা হবে না মোটেও।

যদিও শুধু ম্যাচ জেতায় বললে কম বলা হবে। এমন আগ্রাসী ব্যাটিংয়ে ক্রিশ্চিয়ান অস্ট্রেলিয়াকে চলতি বাংলাদেশ সফরে জয়ে ফেরান বলাই উচিত। কেননা প্রথম তিনটি ম্যাচে হেরে অস্ট্রেলিয়া আগেই সিরিজ খুইয়েছিল।

বন্ধ করুন