বাংলা নিউজ > ময়দান > BAN vs IND: মাখনের মতো হাত- একাধিক ক্যাচ মিস করে খারাপ ভাবে ট্রোলড হলেন কোহলি

BAN vs IND: মাখনের মতো হাত- একাধিক ক্যাচ মিস করে খারাপ ভাবে ট্রোলড হলেন কোহলি

একাধিক ক্যাচ মিস করে কাঠগড়ায় কোহলি।

শনিবার কোহলি এক-আধটা নয়, তিনটে ক্যাচ মিস করেন। কোহলির এই ক্যাচ মিস নিয়ে সোশ্যাল মিডিয়া তীব্র সমালোচনা করেছে। নেটপাড়া কোহলিকে একেবারে ধুইয়ে দিয়েছে। তৃতীয় দিনে ভারতের বিপক্ষে বাংলাদেশ ১৪৪ রানের লিড পায়। তবে কোহলি ক্যাচগুলো মিস না করলে, বাংলাদেশ অনেক আগেই গুটিয়ে যেতে পারত।

বিরাট কোহলি যখন ক্রিকেট মাঠে থাকেন, তখন তিনি সবচেয়ে আবেগপ্রবণ খেলোয়াড়দের মধ্যে একজন হয়ে ওঠেন। পাশাপাশি একজন অ্যাথলেটিক ফিল্ডার হিসেবেও তাঁর খ্যাতি রয়েছে, যিনি মাঠে নিজের সবটা উজাড় করে দেন। তবে ঢাকায় দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনটা কোহলির মোটেও ভালো কাটেনি। ব্যাট হাতে তো ব্যর্থ হয়েছেনই। সেই সঙ্গে এক-আধটা নয়, তিনখানা ক্যাচ মিস করে বসে আছেন কোহলি। মাটিতে ড্রপ করে বল ধরে ক্যাচের আবেদন করেছেন। এই ক্যাচ মিস কোহলির মতো ফিট এবং ভালো ফিল্ডারের থেকে একেবারেই আশা করা যায় না।

আরও পড়ুন: ভাই এ বার তুই বিদায় হ- কেএল রাহুলকে বললেন নেটিজেনরা

আর কোহলির এই ক্যাচ মিস নিয়ে সোশ্যাল মিডিয়া তীব্র সমালোচনা করেছে। নেটপাড়া কোহলিকে একেবারে ধুইয়ে দিয়েছে। তৃতীয় দিনে ভারতের বিপক্ষে বাংলাদেশ ১৪৪ রানের লিড পায়। তবে কোহলি ক্যাচগুলো মিস না করলে, বাংলাদেশ অনেক আগেই গুটিয়ে যেতে পারত।

কোহলি প্রথম স্লিপে ফিল্ডিং করছিলেন, যখন তিনি প্রথম একটি ক্যাচ মিস করেন। অক্ষর প্যাটেলের ওভারে তিনি বাঁ-দিকে ঝাঁপিয়েও ক্যাচ মিস করেন। এর কিছুক্ষণ পরে তিনি আর একটি সুযোগ পেয়েছিলেন। তিনি ক্যাচটি ধরার জন্য বাঁ-দিকে কিছুটা এগিয়েও যান। তবে বলটি ঋষভ পন্ত এবং কোহলির মাঝখানে চলে আসে। কিন্তু ক্যাচটি কেউই ধরতে পারেননি। প্রথম দু'টি ক্যাচ ছিল লিটন দাসের এবং ৪৪তম ওভারের দ্বিতীয় ও চতুর্থ বলে। সেই লিটনই কিন্তু বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৭৩ রান করেন।

আরও পড়ুন: ভিডিয়ো: এবার জামাও খুলে ফেলো- খেপে লাল কোহলি ক্ষোভ উগরালেন বাংলাদেশ ব্যাটারের উপর

পরবর্তীতে কোহলি তাসকিন আহমেদেরও ক্যাচ ফেলেন। তাসকিন তখন ১০ রানে ব্যাট করছিলেন। এটি ৫৮তম ওভারে ঘটেছিল। সেই তাসকিন ৩১ রান করে অপরাজিত থাকেন। এই সবের মধ্যে কোহলি একটি ক্যাচ নিতে পেরেছিলেন। কিন্তু রিপ্লেতে দেখা যায় যে, বলটি বাউন্স করে গিয়েছে। ৫২তম ওভারের শেষ বলে নুরুল হাসান বেঁচে যান।

এত ক্যাচ মিস করার জন্য সমর্থকেরা কোহলির উপর রীতিমতো ক্ষোভ উগরে দিচ্ছেন। এবং তাঁকে বাজে ভাবে ট্রোলড করা হয়েছে।

এদিকে, তৃতীয় দিন বাংলাদেশ দ্বিতীয় ইনিংসের ৭/০ এই পরিস্থিতি থেকে ফের ব্যাট করতে নামে। শনিবার বাংলাদেশের দ্বিতীয় ইনিংসে রবিচন্দ্রন অশ্বিনের বলে ৫ রান করে নাজমুল হোসেন আউট হয়ে যান। জাকির হাসান অবশ্য ৫১ করেন। জাকির ছাড়া বাংলাদেশের হয়ে ভালো খেলেছেন লিটন দাস। ৭৩ করেন লিটন। এ ছাড়া ৩১ করে রান করেছেন নুরুল হাসান এবং তাসকিন আহমেদ। ১৩ করেছেন শাকিব আল হাসান। এর বাইরে কেউ দুই অঙ্কের গণ্ডিই টপকাতে পারেননি। ২৩১ রানেই অলআউট হয়ে যায় বাংলাদেশ।

ভারতের অক্ষর প্যাটেল ৩ উইকেট নিয়েছেন। ২টি করে উইকেট নিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন এবং মহম্মদ সিরাজ। উমেশ যাদব, জয়দেব উনাদকাট ১টি করে উইকেট নিয়েছেন।

যাইহোক ভারতের জয়ের জন্য বাংলাদেশ ১৪৫ রানের লক্ষ্য রাখে। কিন্তু তৃতীয় দিনের শেষে ভারত ৪৫ রানের মধ্যে ৪ উইকেট হারিয়ে বসে থাকে। শুভমন গিল (৭), চেতেশ্বর পূজারা (৬), বিরাট কোহলিকে (১) ফেরান মেহেদি হাসান। কেএল রাহুলকে (২) আউট করেন শাকিব আল হাসান। জিততে হলে ভারতকে চতুর্থ দিন করতে হবে ১০০ রান। আর বাংলাদেশের চাই ৬ উইকেট। জিতবে কারা?

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘সোহাগে আদরে’ মাখামাখি! কোয়েলে বুঁদ অরিজিৎ, চুলে গুঁজল মুখ, দেখুন সেই ভাইরাল ছবি ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো কলকাতায় ১৪০ মিমি বৃষ্টি, ৯১ কিমিতে ঝড় দমদমে- কোথায় কতটা তাণ্ডব চালাল ঘূর্ণিঝড়? আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের KKR vs SRH: ৫৭বল বাকি থাকতে ৮উইকেটে জিত- IPL Final-এ সবচেয়ে বড় জয়ের নজির KKR-এর Dream Science: স্বপ্নে বানর দেখা শুভ না অশুভ ছেলেদের কোলে নিয়ে পার্টিতে শ্রেয়া-সুনিধি-নীতি! ৩ গায়িকা মাম্মা কোথায় গিয়েছিলেন দিঘায় ফুঁসছে সমুদ্র, তাও সামনে গিয়ে বীরত্ব দেখানোর চেষ্টা, তাড়াল পুলিশ সিংহাসনে অভিষেক, সব থেকে বেশি ছক্কা হাঁকানোয় সেরা দশে রয়েছেন কোহলি-নারিন-দুবে আজ সকালেই ১১৭ লোকাল ট্রেন বাতিল! ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত শিয়ালদা লাইন, রইল তালিকা

Latest IPL News

ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স IPL 2024 Final-এ SRH-এর লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য- ভিডিয়ো বিতর্ককে বুড়ো আঙুল! কেকেআর জিততেই হর্ষিত রানার কায়দায় উড়ন্ত চুমু শাহরুখের KKR-এর খেতাব জয়ে ইডেন উপহার পেল IPL 2025-এর ফাইনাল, উদ্বোধনী ম্যাচও কলকাতায়! চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.