বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানের টেস্ট দল থেকে বাদ পড়লেন ইয়াসির শাহ, কামব্যাক ইমাম উল হকের
ঢাকায় পাকিস্তান দল। ছবি- পিসিবি।
ঢাকায় পাকিস্তান দল। ছবি- পিসিবি।

পাকিস্তানের টেস্ট দল থেকে বাদ পড়লেন ইয়াসির শাহ, কামব্যাক ইমাম উল হকের

  • বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করল পাকিস্তান।

টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে হারের হতাশা ঝেড়ে ফেলে বাবর আজমরা প্রস্তুত বাংলাদেশের বিরুদ্ধে দ্বি-পাক্ষিক সিরিজে মাঠে নামতে। সোমবারই পিসিবির তরফে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করা হয়।

২০ জনের টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়লেন অভিজ্ঞ স্পিনার ইয়াসির শাহ। ২ বছর পরে টেস্ট স্কোয়াডে ফিরে এলেন ওপেনার ইমাম-উল হক। ওয়েস্ট ইন্ডিজ সফরের ২১ জনের দলে থাকা ক্রিকেটারদের মধ্যে ইয়াসির ছাড়াও বাদ পড়েছেন হ্যারিস রউফ, ইমরান বাট, শাহনওয়াজ দাহানি। পরিবর্তে ইমাম ছাড়াও দলে ঢুকেছেন মিডল অর্ডার ব্যাটসম্যান কামরান গুলাম ও অফ-স্পিনার বিলাল আসিফ।

পাকিস্তান দল টি-২০ সিরিজের জন্য ইতিমধ্যেই বাংলাদেশে পৌঁছে গিয়েছে। সোমবারই তারা ঢাকায় প্রস্তুতি শুরু করেছে। উল্লেখ্য, ১৯, ২০ ও ২২ নভেম্বর ঢাকায় বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজে মাঠে নামবে পাকিস্তান। ২৬ নভেম্বর থেকে চট্টগ্রামে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টেস্ট। ৪ ডিসেম্বর থেকে ঢাকায় খেলা হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট।

পাকিস্তানের টেস্ট স্কোয়াড: বাবর আজম (ক্যাপ্টেন), আব্দুল্লা শফিক, আবিদ আলি, আজহার আলি, ফাওয়াদ আলম, ইমাম-উল-হক, কামরান গুলাম, সউদ শাকিল, মহম্মদ রিজওয়ান (উইকেটকিপার), সরফরাজ আহমেদ (উইকেটকিপার), ফহিম আশরাফ, মহম্মদ নওয়াজ, বিলাল আসিফ, হাসান আলি, মহম্মদ আব্বাস, নাসিম শাহ, নউমন আলি, সাজিদ খান, শাহিন আফ্রিদি ও জাহিদ মাহমুদ।

বন্ধ করুন