বাংলা নিউজ > ময়দান > দীপ্তি, রুমেলিরা চূড়ান্ত ব্যর্থ, T20-তে জেমির মুম্বইয়ের কাছে বাজে হার বাংলার

দীপ্তি, রুমেলিরা চূড়ান্ত ব্যর্থ, T20-তে জেমির মুম্বইয়ের কাছে বাজে হার বাংলার

জেমিমার মুম্বই হারাল বাংলাকে।

মোয়েদের টি-টোয়েন্টিতে মুম্বইয়ের কাছে ৪৫ রানে হারতে হয় বাংলাকে।

দীপ্তি শর্মার সংগ্রহ ০ (৪ বল)। রুমেলি ধর করেছেন ০ (২ বল)। প্রতিভা রানাও ফিরেছেন খালি হাতে (৪ বলে ০)। বাংলার দ্বিতীয়, তৃতীয় এবং চারে ব্যাট করতে নামা ব্য়াটাররা চূড়ান্ত ব্যর্থ হন। সেখান থেকে বাংলার ভালো ফলের আশা করাটা নেহাৎ-ই বাহুল্য।

এখানেই তো শেষ নয়, পাঁচে নেমে ধারা গুজ্জরের সংগ্রহ মাত্র ১৬ রান (১৭ বলে)। আর ছয়ে নেমে দলের উইকেটকিপার ব্যাটার রিচা ঘোষ হাল ধরার পরিবর্তে ১২ বলে ১৬ রান করে প্যাভিলিয়নে ফেরেন।

দলের এমন পরিস্থিতি হলে বাংলা আর জিতবে কী করে। সোমবার মেয়েদের টি-টোয়েন্টি লিগের ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন মুম্বইয়ের অধিনায়ক জেমিমা রডরিগেজ। শুরুতে ব্যাট করতে নেমে ব্রুশালি ভগৎ এবং রিয়া চৌধরির উইকেট তাড়াতাড়ি হারিয়ে চাপে পড়ে যায় মুম্বই। তবে হাল ধরেন জেমিমা। ৩১ বলে ৪৬ করেন তিনি।

আরও পড়ুন: আগামী বছরই ছয় দলের মহিলাদের IPL, দাবি BCCI সূত্রে

আরও পড়ুন: মেয়েদের IPL নিয়ে গড়িমসি, অথচ আগামী বছর থেকেই শুরু হতে চলেছে মহিলা PSL, ঘোষণা PCB-র

এ ছাড়া মুম্বইয়ের মানালি দক্ষিণী ২৪ বলে অপরাজিত ৪৩ রানের দুরন্ত ইনিংস খেলেন। তাঁর সৌজন্যেই মুম্বইয়ের স্কোর নির্দিষ্ট ২০ ওভারে ৬ উইকেটে ১৫৮-তে পৌঁছয়। এ ছাড়া সিমরান শেখ ১৯ বলে ২৪ করেন।

বাংলার রুমেলি ধর ২ উইকেট নিয়েছেন। ১টি করে উইকেট নিয়েছেন তিথাস সাধু, গৌহের সুলতানা, শ্রেয়সী প্রণয় আইচ এবং দীপ্তি শর্মা।

জবাবে ব্যাট করতে নেমে বাংলার ব্যাটিং বিপর্যয় শুরু হয়। একমাত্র ওপেন করতে নেমে মিতা পাল ৩৫ বলে ৩৬ রান করেন। আটে ব্যাট করতে নেমে সাইকা ইসহাক ১৫ বলে ২২ করেন। যার জেরে ১০০ রানের গণ্ডি টপকায় বাংলা। ১৭.১ ওভারে ১১৩ রানে অলআউট হয়ে যায় তারা। ৪৫ রানে জিতে যায় মুম্বই।

মুম্বইয়ের জেমিমা এবং সাইমা ঠকর ২টি করে উইকেট নিয়েছেন। মানালি, হার্লে গালা, জাহ্নবী কেট, ফতিমা জাফর, প্রকাশিকা নায়েক ১টি করে উইকেট নিয়েছেন। প্রতিভা রানআউট হয়েছেন।

বন্ধ করুন