বাংলা নিউজ > ময়দান > মেয়েদের Commonwealth Games Qualifiers-এ নাহিদা ঝড়ে ৪৫ রানে কেনিয়াকে অলআউট করল বাংলাদেশ

মেয়েদের Commonwealth Games Qualifiers-এ নাহিদা ঝড়ে ৪৫ রানে কেনিয়াকে অলআউট করল বাংলাদেশ

কেনিয়াকে ৮০ রানে হারায় বাংলাদেশ।

ক্যারিয়ারের সেরা বোলিং করে বাংলাদেশকে জয় এনে দেন নাহিদা। তাঁর আগুনে বোলিং কেনিয়ার ব্যাটিং লাইন আপকে তছনছ করে দেয়। একাই ৫ উইকেট নিয়ে তাক লাগিয়ে দেন নাহিদা। তাঁর ঝড়ো পারফরম্যান্সের জেরেই মাত্র ৪৫ রানে গুটিয়ে যায় কেনিয়ার ইনিংস।

মেয়েদের কমনওয়েলথ গেমসের যোগ্যতা নির্ণায়ক পর্বে কেনিয়ার বিরুদ্ধে একা দায়িত্ব নিয়ে বাংলাদেশকে জেতালেন নাহিদা আকতের। ক্যারিয়ারের সেরা বোলিং করে বাংলাদেশকে জয় এনে দেন নাহিদা। তাঁর আগুনে বোলিং কেনিয়ার ব্যাটিং লাইন আপকে তছনছ করে দেয়। একাই ৫ উইকেট নিয়ে তাক লাগিয়ে দেন নাহিদা। তাঁর ঝড়ো পারফরম্যান্সের জেরেই মাত্র ৪৫ রানে গুটিয়ে যায় কেনিয়ার ইনিংস।

টসে জিতে বাংলাদেশকে ব্যাট করতে পাঠিয়েছিল কেনিয়া। প্রথমে ব্যাট করে নির্দিষ্ট ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২৫ রান করে বাংলাদেশ। সপ্তম উইকেটে সলমা খাতুন এবং ঋতু মনি জুটি বাংলাদেশকে ১২৫ রানে পোঁছতে সাহায্য করে। ঋতু মনি ৩৯ রান করে অপরাজিত থাকেন। আর সলমা করেন অপরাজিত ৩৩ রান। ওপেন করতে নেমে মুর্শিদা খাতুন ২৬ রান করেছিলেন। বাকিরা কেউ দুই অঙ্কের ঘরেই পৌঁছতে পারেননি।৩ উইকেট নিয়েছেন কুইন্টর অ্যাবেল। আর মার্সিলিন ২ উইকেট নিয়েছেন।

জবাবে ব্যাট করতে নেমে ৪৫ রানেই অলআউট হয়ে যায় কেনিয়া। ১২.৪ ওভারেই ১০ উইকেট পড়ে যায় কেনিয়ার। শারন জুমা একমাত্র ২৪ রান করেছেন। বাকিদের মধ্যে ছ'জন ডাক করে ফিরে গিয়েছেন ড্রেসিংরুমে। কেনিয়ার হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান কুইন্টরের। তাঁর সংগ্রহ মাত্র ৯। নাহিদা আকতের ৫ উইকেট নেন। ৮০ রানে ম্যাচ জিতে যায় বাংলাদেশ। পরপর দুই ম্যাচ জিতে ৪ পয়েন্ট নিয়ে এখন লিগ টেবলের শীর্ষে রয়েছে বাংলাদেশ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

স্ত্রী পিয়ার প্রাক্তন অনুপম বিয়ের পিঁড়িতে, মুখ খুলল ‘বউ চোর’ তকমা পাওয়া পরমব্রত Didi No 1: রচনার সঙ্গে রুটি বেলবেন মমতা, টিভিতে কবে দেখা যাবে সেই এপিসোড? ১৫ দিন পর চাঁদে গভীর ঘুম ভাঙল জাপানি ল্যান্ডারের, কীভাবে ঘটল এই অলৌকিক ঘটনা শুভেন্দুর বিরুদ্ধে FIR করতে চায় রাজ্য, মামলা দায়েরের অনুমতি প্রধান বিচারপতির উচ্চমাধ্যমিকের ভূগোলে কী কী প্রশ্ন আসতে পারে? কোনগুলি পড়বেন? রইল ফাইনাল সাজেশন জন্মদিনেই সম্পর্কে সিলমোহর? ইন্দ্রনীলের বাহুডোরে শ্রীমা, পালটা পাঠালেন ভালোবাসাও আইনি বিয়ে সেরে মালা পরাতে ভুলেই গেলেন কাঞ্চন!নতুন বরকে জাপটে ধরে চুমু শ্রীময়ীর প্রথমবার একসঙ্গে শাহরুখ-সুহানা, কি 'কাহানি' নিয়ে আসছেন বাঙালি পরিচালক ৫৬ বছর বয়সে এসে ১৪ বছরের জন্মদিন পালন! মহিলার ‘কচি সাজা’র কাণ্ড দেখে হতবাক সকলে শাহজাহানের আগাম জামিনের আবেদনের শুনানি হল না বারাসত আদালতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.