বাংলা নিউজ > ময়দান > করোনা আক্রান্ত বাংলাদেশ অধিনায়ক জামাল, মহামেডানের হয়ে খেলা নিয়ে ধোঁয়াশা
জামাল ভুঁইয়া (ফাইল ছবি, সৌজন্য টুইটার @Jamal_Bhuyan)
জামাল ভুঁইয়া (ফাইল ছবি, সৌজন্য টুইটার @Jamal_Bhuyan)

করোনা আক্রান্ত বাংলাদেশ অধিনায়ক জামাল, মহামেডানের হয়ে খেলা নিয়ে ধোঁয়াশা

  • নয়া বছরের ৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে আই লিগ।

শুভব্রত মুখার্জি

বাংলাদেশ ফুটবলের পোস্টার বয় তিনি। ভারতীয় ফুটবলে যেমন সুনীল ছেত্রী, বাংলাদেশ ফুটবলেও ঠিক তেমনই জামাল ভুঁইয়া। কয়েকদিন আগেই ২০২২ সালের কাতার বিশ্বকাপের এশিয়ার বাছাইপর্বের ম্যাচে মুখোমুখি হয়েছিল কাতার ও বাংলাদেশ। সেই ম্যাচে বাংলাদেশ ৫-০ গোলে পরাস্ত হয়। ম্যাচ শেষে বাংলাদেশ দলের সবাই দেশে ফিরে আসলেও ফেরেননি জাতীয় দলের অধিনায়ক জামাল ভুঁইয়া।

ব্যক্তিগত কারণে কাতারে থেকে যান তিনি। এবার যা খবর তাতে জানা গিয়েছে, কাতারেই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। দোহাতে কাতার ফুটবল অ্যাসোসিয়েশনের তত্ত্বাবধানে আইসোলেশনে রয়েছেন ওই মিডফিল্ডার।

নয়া বছরের ৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে আই লিগ। সেখানে মহামেডান স্পোর্টিংয়ের হয়ে খেলার জন্য গত নভেম্বরে চুক্তিও করেছিলেন জামাল। গত বৃহস্পতিবার মহামেডানে যোগ দেওয়ার কথা ছিল জামালের। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ায় এখন জামালের কলকাতায় আসা নিয়েও অনিশ্চিয়তা তৈরি হয়েছে।

বাংলাদেশ ফুটবল ফে়ডারেশন এবং কাতার ফুটবল অ্যাসেসিয়েশন সবসময় জামালের স্থাস্থ্যের খোঁজখবর রাখছে। জামাল করোনাতে আক্রান্ত হওয়ার পর মহামেডান তাঁর জায়গায় এশিয়ান কোটায় নতুন ফুটবলার খুঁজছে বলে সূত্রের খবর।

বন্ধ করুন