বাংলা নিউজ > ময়দান > গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বাংলাদেশের তারকা ক্রিকেটার, রয়েছেন ICU-তে
হাসপাতালে মোশাররফ। ছবি- সোশ্যাল মিডিয়া।
হাসপাতালে মোশাররফ। ছবি- সোশ্যাল মিডিয়া।

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বাংলাদেশের তারকা ক্রিকেটার, রয়েছেন ICU-তে

  • ব্রেন টিউমারে আক্রান্ত বাঁ-হাতি লেগ-স্পিনার।

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হলেন বাংলাদেশের তারকা ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। জাতীয় দলের হয়ে ৫টি ওয়ান ডে খেলা বাঁ-হাতি স্পিনারকে আইসিইউতে রাখা হয় বুধবার।

দীর্ঘদিন ধরেই ব্রেন টিউমারে আক্রান্ত মোশাররফ। চিকিত্সা করিয়েছেন সিঙ্গাপুরেও। তবে বুধবার শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে তড়িঘড়ি ঢাকার ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের শারীরিক পরিস্থিতি ও চিকিত্সা সম্পর্কে আপডেট দিয়েছিলেন মোশাররফ। জানিয়েছিলেন ২৪ নম্বর কেমোথেরাপি নেওয়ার কথা। সুস্থ না হলেও সেই সময় তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল। তবে বুধবার পুনরায় ৩৯ বছর বয়সী অভিজ্ঞ ক্রিকেটারের শারীরিক পরিস্থিতির অবনতি হয়।

স্বাভাবিকভাবেই চিকিত্সায় প্রচুর অর্থ ব্যয় হয় মোশাররফের। সময়ে সময়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও সতীর্থ খেলোয়াড়রাও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাঁর দিকে। চিকিত্সার খরচ জোগাতে একসময় নিজের ফ্ল্যাট বিক্রির কথাও জানিয়েছিলেন তারকা ক্রিকেটার।

উল্লেখ্য, ২০০৮ থেকে ২০১৬-র মধ্যে বাংলাদেশের হয়ে ৫টি একদিনের আন্তর্জাতিক ম্যাচে মাঠে নামেন মোশাররফ। তিনি সাকুল্যে ৪টি আন্তর্জাতিক উইকেট নিয়েছেন। সার্বিকভাবে ১১২টি ফার্স্ট ক্লাস, ১০৪টি লিস্ট-এ ও ৫৬টি টি-২০ খেলার অভিজ্ঞতা রয়েছে তাঁর। সব মিলিয়ে ৫৭২টি উইকেট রয়েছে তাঁর ঝুলিতে। ফার্স্ট ক্লাস ক্রিকেটে ৩৩০৫ ও লিস্ট-এ ক্রিকেটে ১৭৯২ রান সংগ্রহ করেছেন তিনি।

বন্ধ করুন