বাংলা নিউজ > ময়দান > যথাযথ বিচ্ছেদের আগেই ‘অন্যের স্ত্রী’কে বিয়ে করার অভিযোগ বাংলাদেশের তারকা ক্রিকেটারের বিরুদ্ধে
নাসির ও তামিমা। ছবি- গেটি/ সোশ্যাল মিডিয়া।
নাসির ও তামিমা। ছবি- গেটি/ সোশ্যাল মিডিয়া।

যথাযথ বিচ্ছেদের আগেই ‘অন্যের স্ত্রী’কে বিয়ে করার অভিযোগ বাংলাদেশের তারকা ক্রিকেটারের বিরুদ্ধে

  • নাসির-তামিমার বিয়ে অবৈধ বলে রিপোর্ট জমা দিয়েছে পিবিআই।

বিয়ে করে বিপাকে নাসির হোসেন। বাংলাদেশের তারকা ক্রিকেটারের বিয়েটাই অবৈধ বলে আদালতে জমা পড়েছে রিপোর্ট। আসলে নাসিরের বিরুদ্ধে যথাযথ বিচ্ছেদের আগেই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগ ওঠে। অভিযোগ করেন নাসিরের স্ত্রী তামিমার প্রাক্তন স্বামী রাকিব।

চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি ঢাকায় বিয়ে সারেন নাসির ও তামিমা সুলতানা। বিয়ের ঠিক দশ দিন পরেই তামিমার প্রথম পক্ষের স্বামী রাকিব হাসান মামলা দায়ের করেন নাসির ও তামিমার বিরুদ্ধে। অভিযোগ ছিল, রাকিবের সঙ্গে যথাযথ বিচ্ছেদ হয়নি জেনেও নাসির বিয়ে করেছেন তামিমাকে।

আদালত বিষয়টির তদন্তভার সঁপে দেয় পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন বা সংক্ষেপে পিবিআই-এর হাতে। সেই তদন্তের রিপোর্ট জমা পড়ে আদালতে। যাতে স্পষ্ট উল্লেখ রয়েছে যে, রাকিবের অভিযোগ সত্যি। সুতরাং নাসির ও তামিমার বিয়ে এক্ষেত্রে অবৈধ। পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার আদালতে রিপোর্ট জমা দেওয়ার পর সাংবাদিক সম্মেলনে এমনটাই জানিয়েছেন।

এও অভিযোগ যে, তামিমা বিচ্ছেদের ভুয়ো নথি প্রচার করেন, যাতে তিনি নাসিরকে বিয়ে করতে পারেন। আপাতত তদন্তকারী সংস্থার এমন রিপোর্টের পর বিপদে পড়েছেন তারকা ক্রিকেটার। রাকিবের আইনজীবী নাসির, তামিমা ও নাসিরের মা সুমির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন জানিয়েছেন আদালতে। মানহানির মামলা করার কথাও শোনা যাচ্ছে।

বন্ধ করুন