বাংলা নিউজ > ময়দান > করোনার কঠোর নিয়মের জেরে অজিদের বিরুদ্ধে সিরিজ থেকে বাদ পড়লেন বাংলাদেশের লিটন
লিটন দাস।
লিটন দাস।

করোনার কঠোর নিয়মের জেরে অজিদের বিরুদ্ধে সিরিজ থেকে বাদ পড়লেন বাংলাদেশের লিটন

  • লিটনের শ্বশুর অসুস্থ হওয়ায় জিম্বাবোয়ের জৈব সুরক্ষা বলয় থেকে বেরিয়ে সোমবার দেশে ফিরে এসেছেন লিটন। অজিদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে জিম্বাবোয়ে থেকে সরাসরি জৈব সুরক্ষা বলয়ে ঢোকার কথা ছিল বাংলাদেশের।

কিছু দিন বাদেই বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ার মধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হবে। তার আগেই বড় ধাক্কা খেল বাংলাদেশ শিবির। আগেই বাংলাদেশের দুই অভিজ্ঞ তারকা তামিম ইকবাল এবং মুশফিকুর রহিম ছিটকে গিয়েছেন। এ বার ছিটকে গেলেন লিটন দাস। 

আসলে লিটনের শ্বশুর অসুস্থ হওয়ায় জিম্বাবোয়ের জৈব সুরক্ষা বলয় থেকে বেরিয়ে সোমবার দেশে ফিরে এসেছেন লিটন। অজিদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে জিম্বাবোয়ে থেকে সরাসরি জৈব সুরক্ষা বলয়ে ঢোকার কথা ছিল বাংলাদেশের। কিন্তু সেটা লিটন দাসের পক্ষে সম্ভব হচ্ছে না। যে কারণে এই সিরিজে খেলতে পারছেন না লিটন। 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) জানিয়ে দিয়েছে, অজিদের বিরুদ্ধে লিটনকে পাওয়া যাবে না বলে। দলের বাকি সদস্যরা ২৯ জুলাই দেশে ফিরে সরাসরি জৈব সুরক্ষা বলয়ে ঢুকে পড়বেন। সেই দিনই ওয়েস্ট ইন্ডিজ থেকে বাংলাদেশ আসবে অস্ট্রেলিয়াও। পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচই মীরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে হবে। এবং সব ম্যাচই হবে দিন-রাতের। আর সাত দিনের মধ্যেই পাঁচটি ম্যাচ খেলে ফেলবে বাংলাদেশ এবং অস্ট্রেলিয়া। এই সিরিজের ম্যাচ অফিসিয়ালরা এর মধ্যেই টিম হোটেলে কোয়ারেন্টিনে ঢুকে গিয়েছেন।

টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদউল্লাহ (অধিনায়ক), মোহাম্মদ নাঈম, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামিম হোসেন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মেহেদি হাসান, মহম্মদ সইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন সৈকত, মহম্মদ মিঠুন, রুবেল হোসেন।

বন্ধ করুন