বাংলা নিউজ > ময়দান > লক্ষ্য T20 WC, মরুশহরে অনুশীলন শুরু, ওমানে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ
প্রস্তুতিতে নেমে পড়ল বাংলাদেশ।
প্রস্তুতিতে নেমে পড়ল বাংলাদেশ।

লক্ষ্য T20 WC, মরুশহরে অনুশীলন শুরু, ওমানে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ

  • ওমানে পৌঁছে গিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। পৌঁছানোর পরে ওমানের যাবতীয় কোভিড প্রোটোকল মেনে এ বার অনুশীলনও শুরু করে দিয়েছে টাইগাররা। সামনেই রয়েছে তাদের কোয়ালিফারার ম্যাচ। ফলে আর সময় নষ্ট করেননি বাংলাদেশের ক্রিকেটাররা। শুক্রবার ওমানের ‘এ’ দলের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

শুভব্রত মুখার্জি : আর মাত্র কয়েকদিন পরেই ওমান এবং আমিরশাহীতে শুরু হতে চলেছে টি-২০ বিশ্বকাপ। আর সেই বিশ্বকাপের শিরোপা জয়ের লক্ষ্য নিয়ে ইতিমধ্যেই ওমানে পৌঁছে গিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। পৌঁছানোর পরে ওমানের যাবতীয় কোভিড প্রোটোকল মেনে এ বার অনুশীলনও শুরু করে দিয়েছে টাইগাররা। সামনেই রয়েছে তাদের কোয়ালিফারার ম্যাচ। ফলে আর সময় নষ্ট করেননি বাংলাদেশের ক্রিকেটাররা। শুক্রবার ওমানের ‘এ’ দলের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

উল্লেখ্য ওমানে যাওয়ার আগে বাংলাদেশ দল কর্মকর্তাদের সিদ্ধান্তহীনতায় ভুগছিল। যে কারণে একদফা নাটকও পোহাতে হয়েছে দলকে। ওমানে একদিন বাধ্যতামূলক নিভৃতবাস কাটাতে হয়েছে টাইগারদের। পাহাড়ের কোলেই রয়েছে ওমান ক্রিকেট অ্যাকাডেমির স্টেডিয়াম। সেখানেই বাংলাদেশ দল অনুশীলন শুরু করেছে। ৮ তারিখ পর্যন্ত এই অনুশীলন চলবে। ৯ অক্টোবর দল রওনা দেবে সংযুক্ত আরব আমিরশাহীর উদ্দেশ্যে।

পরের দিন নিভৃতবাস কাটিয়ে ১১ই অক্টোবর ফের এক বার আমিরশাহীতে একদিন অনুশীলন করার সুযোগ পাবে তারা । ‌১২ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে আইসিসি অনুমোদিত প্রথম প্রস্তুতি ম্যাচ তারা খেলবে আবুধাবি ক্রিকেট গ্রাউন্ডে। পরের দিন সূচি অনুযায়ী ফের অনুশীলন রয়েছে । ১৪ তারিখে আয়ারল্যান্ডের বিপক্ষে টাইগাররা খেলবে তাদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ। ১৫ ই অক্টোবর ওমানে রওনা দেবে দল । ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বিশ্বকাপ অভিযান।

বন্ধ করুন