বাংলা নিউজ > ময়দান > অবশেষে তামিলনাড়ুর বিরুদ্ধে জয়ের মুখ দেখল বাংলাদেশ একাদশ, বাঁচাতে পারবে সিরিজ?

অবশেষে তামিলনাড়ুর বিরুদ্ধে জয়ের মুখ দেখল বাংলাদেশ একাদশ, বাঁচাতে পারবে সিরিজ?

জয়ের মুখ দেখল বাংলাদেশ একাদশ (Getty Images)

বাংলাদেশ নিয়মিত ব্যবধানে এদিন উইকেট হারায়। ফলে সমস্যায় পড়তে হয় দলকে। সপ্তম উইকেটে তাঁরা ৬৪ রানের জুটি গড়ে। তৌহিদ হৃদয় এবং মহম্মদ তাইজুল ইসলামের জুটিতে সম্মানজনক স্কোরে পৌঁছয় তাঁরা।

শুভব্রত মুখার্জি: তামিলনাড়ুর বিরুদ্ধে চলতি ওয়ানডে সিরিজে অবশেষে জয়ে ফিরল বাংলাদেশ একাদশ। প্রথম দুই ম্যাচে তাঁদের হারতে হয়েছিল। তৃতীয় ম্যাচে তাঁরা জয়ের মুখ দেখল। ১৯ রানে ম্যাচ জিতল তারা। উল্লেখ্য প্রথম ম্যাচে মাত্র ১১ রানে হারতে হয়েছিল তাঁদের। আর দ্বিতীয় ম্যাচে বৃষ্টির কারণে ডাক ওয়ার্থ-লুইস পদ্ধতিতে হারের সম্মুখীন হতে হয় তাঁদের।তবে তৃতীয় ম্যাচে ১৯ রানে জিতে চার ম্যাচের সিরিজে কামব্যাক করল তাঁরা। চেন্নাইতে এদিন তাঁদের জয়ের ফলে সিরিজের ফয়সালা হবে চতুর্থ ম্যাচেই।

প্রসঙ্গত এদিন টসে জিতে ব্যাটিং নেয় সফরকারীরা। তবে মাত্র ৪৮.৪ ওভারেই অল আউট হয়ে যায় তারা। মাত্র ২২০ রানে থেমে যায় তাঁদের ইনিংস। তাঁদের হয়ে একটি দুরন্ত ইনিংস খেলেন মহম্মদ তৌহিদ হৃদয়। তিনি ৭৪ বল খেলে করেন ৬৬ রান। তাঁর ইনিংস সাজানো ছিল দুটি চার এবং দুটি ছয়ে। তাঁকে যোগ্য সঙ্গত দেন এনামুল হক বিজয়। তিনি করেন ৪২ রান। এদিন তামিলনাড়ুর হয়ে অনবদ্য বোলিং করেন ডানহাতি পেসার এইচ ত্রিলোক নাগ। তিনটি উইকেট নিয়েছেন তিনি। এছাড়াও বাঁহাতি স্পিনার এস অজিত রাম এবং এস মোহন প্রসাথ দুটি করে উইকেট নেন।

বাংলাদেশ নিয়মিত ব্যবধানে এদিন উইকেট হারায়। ফলে সমস্যায় পড়তে হয় দলকে। সপ্তম উইকেটে তাঁরা ৬৪ রানের জুটি গড়ে। তৌহিদ হৃদয় এবং মহম্মদ তাইজুল ইসলামের জুটিতে সম্মানজনক স্কোরে পৌঁছয় তাঁরা। এদিন তামিলনাড়ু তাঁদের একাধিক প্রথম সারির ক্রিকেটারকে বিশ্রাম দিয়েছিল। তা সত্ত্বেও রান তাড়া করতে নেমে একটা সময় তাঁদের স্কোর ছিল ২ উইকেটে ১৩৮ রান। অধিনায়ক প্রদোসরঞ্জন পাল ১০৮ বলে ৭০ রানের একটি ইনিংস খেলেন। ড্যারিল এস ফেরারিও তাঁকে যোগ্য সঙ্গত দিয়ে করেন ৬১ বলে ৪০ রান। তৃতীয় উইকেটে দুজনে ১০১ রান যোগ করেন। চতুর্থ উইকেটে ইউ মুকিলেশের সঙ্গে জুটিতে ২৬ রান তোলেন প্রসাদ। তবে এরপর প্রসাদ আউট হতেই খেই হারায় তামিলনাড়ুর ইনিংস। বাংলাদেশ স্পিনারদের দাপটে ৪৮ ওভারে ২০১ রানে অলআউট হয়ে যায় তামিলনাড়ু। ফলে ১৯ রানে জয় পায় বাংলাদেশ একাদশ। আপাতত আয়োজক ভারত সিরিজে ২-১ ফলে এগিয়ে রয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ডান্স দিওয়ানে ৪ জিতলেন নীতিন-গৌরব, নগদ কত টাকার পুরস্কার মিলল জানেন? SRH-এর বিরুদ্ধে IPL 2024 ফাইনালে কাদের মাঠে নামাবে KKR? দেখুন সম্ভাব্য একাদশ দিল্লির শিশু হাসপাতালে ভয়ঙ্কর অগ্নিকাণ্ড, মৃত্যু ৬ সদ্যোজাতর, ভেন্টিলেটরে ১ ২৮ মে এই জিনিসগুলি দান করুন, জীবনে আসবে সুখ, শান্তি এবং সমৃদ্ধি ‘উজ্জ্বল নক্ষত্র’, ‘কোনও দিন হারেননি’, প্রচারে তাপসের প্রশংসায় পঞ্চমুখ শুভেন্দু শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ গরম একদম ফুরুৎ! আজ তবে প্রাণখুলে হাসুন, পড়ুন দিনের সেরা ৫ জোকস, রবিবার হোক মজার মাঠে ফিরেই আর্চারের চমক, পাকিস্তানকে ২৩ রানে হারিয়ে সিরিজে এগিয়ে গেল ইংল্যান্ড শক্তিশালী স্পিন বিভাগ, অটুট মনোবল, এই ৫টি কারণে IPL 2024 ফাইনালে এগিয়ে KKR Live: শক্তিবাড়িয়ে ধেয়ে আসছে সাইক্লোন রেমাল! প্রস্তুত NDRF, জারি সতর্কতা

Latest IPL News

শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.