বাংলা নিউজ > ময়দান > বাংলাদেশে আমন্ত্রণ শেখ রাসেলের, তাহলে বিনিয়োগকারী পেয়ে গেল ইস্টবেঙ্গল?

বাংলাদেশে আমন্ত্রণ শেখ রাসেলের, তাহলে বিনিয়োগকারী পেয়ে গেল ইস্টবেঙ্গল?

ইস্টবেঙ্গল ক্লাব গেট। ছবি: টুইটার

অনেকের মতে এই আমন্ত্রণ পর্বেই চূড়ান্ত হতে চলেছে বসুন্ধরা এবং শেখ রাসেল ক্রীড়াচক্রের, ইস্টবেঙ্গল ক্লাবের বিনিয়োগকারী হওয়ার চূড়ান্ত চুক্তি।

শুভব্রত মুখার্জি: জল্পনা চলছিল দীর্ঘদিন ধরেই। এবার সেই জল্পনাই কি ধীরে ধীরে বাস্তবের রূপ নিচ্ছে! ঘটনাপ্রবাহ অন্তত সেদিকেই ইঙ্গিত দিচ্ছে। এসসি ইস্টবেঙ্গলের সঙ্গে মরশুম শেষে শ্রী সিমেন্টের বিচ্ছেদ ঘটতে পারে এই কথা আগেই জানানো হয়েছিল হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদনে। সেই প্রতিবেদন প্রকাশের পরেই ইস্টবেঙ্গল তাঁবুতে বাংলাদেশের জনপ্রিয় গ্রুপ বসুন্ধরা এবং শেখ রাসেল ক্রীড়াচক্রের চেয়ারম্যান সহ কর্তা ব্যক্তিদের উপস্থিতি এবং তাদেরকে ক্লাবের তরফে সংবর্ধনা জল্পনা উস্কে দিয়েছিল বসুন্ধরা গ্রুপের সঙ্গে ইস্টবেঙ্গলের গাটছড়া বাধার। কয়েক দিনের মধ্যেই এবার ইস্টবেঙ্গল দলকেও বাংলাদেশে আমন্ত্রণ জানানো হল। একথা নিশ্চিত করা হয়েছে লাল হলুদ শিবিরের তরফে। বিশেষজ্ঞরা এই ঘটনাতেই দুইয়ে দুইয়ে চার করছেন। অনেকের মতে এই আমন্ত্রণ পর্বেই চূড়ান্ত হতে চলেছে বসুন্ধরা এবং শেখ রাসেল ক্রীড়াচক্রের, ইস্টবেঙ্গল ক্লাবের বিনিয়োগকারী হওয়ার চূড়ান্ত চুক্তি।

ইস্টবেঙ্গলকে বাংলাদেশে আমন্ত্রণ করা হয়েছে শেখ রাসেল ক্রীড়াচক্রের তরফে। ফলে জল্পনা বাড়ছে এবার কি ক্লাবে বাংলাদেশের বিনিয়োগকারীর বিনিয়োগ পাকা! আজ অর্থাৎ মঙ্গলবার একটি প্রেস বিজ্ঞপ্তিতে ইস্টবেঙ্গল ক্লাবের সহ-সচিব রূপক সাহা জানিয়েছেন, শেখ রাসেল ক্রীড়াচক্র লিমিটেডের পক্ষ থেকে আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে ক্লাব কর্তাদের কাছে। ক্লাবের তরফে সেটি গ্রহণও করা হয়েছে। কবে ক্লাব কর্তারা বাংলাদেশে যাবেন তা দু-চার দিনের মধ্যেই ঠিক করে ফেলবেন।

প্রসঙ্গত বাংলাদেশের শেখ রাসেল ক্রীড়াচক্রের চেয়ারম্যান এবং বসুন্ধরা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সায়েম সোবহান আনভীরকে কয়েকদিন আগেই ইস্টবেঙ্গল ক্লাবের তরফে সংবর্ধনা জানানো হয়। তারপরেই মঙ্গলবার একটি প্রেস বিজ্ঞপ্তিতে ইস্টবেঙ্গল ক্লাবের সহ-সচিব রূপক সাহা জানিয়েছেন তাদের কাছে এসে পৌঁছেছে বাংলাদেশ যাওয়ার আমন্ত্রণপত্র। আর এই আমন্ত্রণ পর্বের মধ্যেই বিনিযোগকারী শ্রী সিমেন্টের সঙ্গে ক্লাবের বিচ্ছেদের জল্পনা মাথাচাড়া দিয়েছে। সূত্রের খবর শেখ রাসেল ক্রীড়াচক্রের সঙ্গে বিনিয়োগের বিষয়ে ইস্টবেঙ্গল ক্লাবের প্রাথমিক কথা এগিয়েছে। বিষয়টি নিয়ে আরও আলোচনার জন্য বাংলাদেশে ইস্টবেঙ্গল কর্তাদের আমন্ত্রণ জানানো হয়েছে। উল্লেখ্য ইস্টবেঙ্গল ক্লাবে সায়েম সোবহানকে ক্লাবের তরফ থেকে সাম্মানিক আজীবন সদস্য পদ প্রদান করা হয়েছে।

বন্ধ করুন