বাংলা নিউজ > ময়দান > চারে চার জয় রিয়াল মাদ্রিদের, বার্সায় এসেও ফুল ফোটাচ্ছেন লেভানডস্কি
জয় পেল বার্সেলোনা। ছবি টুইটার

চারে চার জয় রিয়াল মাদ্রিদের, বার্সায় এসেও ফুল ফোটাচ্ছেন লেভানডস্কি

  • দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫০তম মিনিটে ব্যবধান ৩-০ করেন এরিক গার্সিয়া। এই গোলটির ক্ষেত্রেও অ্যাসিস্ট দেন জুলস কুন্দে। এই ম্যাচে জয়ের ফলে ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে জাভির দল।

শুভব্রত মুখার্জি: লা লিগাতে নিজেদের ম্যাচে জয় পেল দুই জায়ান্ট রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা। বলা ভালো নিজেদের ম্যাচে সহজ পেয়েছে বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ। শনিবার রাতে সেভিয়ার বিরুদ্ধে খেলতে নেমেছিল বার্সেলোনা। সেভিয়ার ঘরের মাঠে গিয়ে তাদেরকে ৩-০ গোলে হারিয়েছে জাভি হার্নান্দেজের শিষ্যরা।

ম্যাচে বার্সেলোনার হয়ে গোল পেয়েছেন রবার্ট লেভানডস্কি, রাফিনহা ও এরিক গার্সিয়া। ম্যাচে জোড়া অ্যাসিস্ট রয়েছে জুলস কুন্দের। ম্যাচের ২০তম মিনিটে ব্রাজিলীয় ফুটবলার রাফিনহা হেডে গোল করে এগিয়ে দেন বার্সাকে। উল্লেখ্য বার্সার জার্সিতে এটিই তাঁর প্রথম গোল। ৩৬তম মিনিটে জুলস কুন্দের পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন লেভানডস্কি। উল্লেখ্য সদ্য বায়ার্ন মিউনিখ ছেড়ে বার্সায় যোগ লেভানডস্কি। ২-০ ব্যবধানে থেকেই বিরতিতে যায় বার্সেলোনা।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫০তম মিনিটে ব্যবধান ৩-০ করেন এরিক গার্সিয়া। এই গোলটির ক্ষেত্রেও অ্যাসিস্ট দেন জুলস কুন্দে। এই ম্যাচে জয়ের ফলে ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে জাভির দল।

বার্সেলোনার মতো নিজেদের ম্যাচেও জয় তুলে নিল রিয়াল মাদ্রিদ। এই ম্যাচে জয়ের ফলে ১২ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে চলে গেল তারা। নিজেদের শেষ চার ম্যাচের চারতিটেই জয় পেল তারা। বলা ভালো তাদের জয়রথ ছুটছেই। লা লিগায় চলতি মরশুমে শতভাগ জয়ের রেকর্ড অক্ষুণ্ন রাখল কার্লো আনচেলোত্তির শিষ্যরা। ২-১ গোলে রিয়াল মাদ্রিদ হারিয়ে দিল রিয়াল বেটিসকে।

বর্তমান চ্যাম্পিয়নদের জয়ের রূপকার দুই ব্রাজিলিয়ান তারকা। ভিনিসিয়ুস জুনিয়র এবং রদ্রিগো এদিন দলের হয়ে গোলদুটি করেন। খেলার ৯বম মিনিটেই ভিনিসিয়ুস জুনিয়রের গোলে এগিয়ে যায় মাদ্রিদ। ডেভিড আলাবার অ্যাসিস্টে গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। সান্তিয়াগো বার্নাব্যুতে তারা এই গোল বেশিক্ষণ ধরে রাখতে পারেনি। ১৭ মিনিটে সের্জিয়ো ক্যানালাসের গোলে সমতা ফেরায় বেতিস। ৬৫ মিনিটে রদ্রিগোর গোলে জয় নিশ্চিত করে রিয়াল মাদ্রিদ।

বন্ধ করুন