বাড়ি > ময়দান > জুভেন্তাসে আর যাচ্ছেন না সুয়ারেজ

শুভব্রত মুখার্জি

প্রথমে লিওনেল মেসিকে নিয়ে সমস্যায় ছিল বার্সালোনা। পরে অনেক মান অভিমানের পরে সেখানে বরফ গলে। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্নের কাছে লজ্জার হারের পর বার্সালোনার সংসারে মেসি ছাড়াও আর একজনের উপস্থিতি কাটার মতো বিঁধছিল। তিনি উরুগুয়ের বিতর্কিত ফরোয়ার্ড লুইস সুয়ারেজ।

সেই অভিশপ্ত ৮-২ এর রাতের পরে অনেকের ধারণা হয়েছিল বার্সা ছেড়ে জুভের দিকে পা বাড়িয়ে রয়েছেন সুয়ারেজ। কথা হচ্ছিল সিআর সেভেনের সাথে তাঁর জুটি বাঁধা নিয়ে। কিন্তু এবার সব জল্পনায় জল ঢেলে দেওয়া হল। সুয়ারেজের জুভেন্তাসে যাওয়া বাতিল হয়ে গেল।

সূত্রের খবর, ইতালির ভিসা না পাওয়ার জন্য জুভেন্তাসে যাওয়া হয়নি সুয়ারেজের।

কিন্তু অনেকের মতে এর পিছনে রয়েছে অন্য কারণ। ট্রান্সফার ফি নিয়ে বার্সেলোনার সঙ্গে জুভের সমস্যা হওয়ার ফলে সুয়ারেজের জুভেন্তাসে যাওয়া আগেই বাতিল হয়ে গিয়েছিল বলে খবর। অনেকে আবার বলছেন মেসি থেকে যাওয়ার ফলেই নাকি জুভেন্তাসে যাওয়া বাতিল করেছেন সুয়ারেজ।

ন্যু ক্যাম্পের খবর, রোনাল্ড কোম্যান নিজে সুয়ারেজকে বার্সেলোনায় থাকার কথা বলেন এবং তাঁকে যথাযথভাবে এই মরশুমে মাঠে ব্যবহারেরও আশ্বাস দেন তিনি। অফিসিয়ালি কি কারণে এই অসম্ভবকে সম্ভব করা গেল, তা জানা না গেলেও সুয়ারেজ যে বার্সাতে থাকছেন, তা নিশ্চিত।

বন্ধ করুন