বাংলা নিউজ > ময়দান > মেসির সঙ্গে ঝামেলায় জড়ানো আবিদালকে ছেঁটে ফেলল বার্সেলোনা, জানানো হল নতুন কোচের নাম

মেসির সঙ্গে ঝামেলায় জড়ানো আবিদালকে ছেঁটে ফেলল বার্সেলোনা, জানানো হল নতুন কোচের নাম

এরিক আবিদাল ও রোনাল্ড কোম্যান। ছবি- টুইটার।

হতাশাজনক মরশুম শেষে রদবদল জারি এফসি বার্সেলোনায়।

লিগের শুরুটা ভালো হলেও শেষ দিকের ছন্দপতনে রিয়ালের কাছে লা লিগা খেতাব খোয়াতে হয়েছে বার্সেলোনাকে। তার আগে কোপা ডেল রে'ও হাতছাড়া হয়েছে। মাঝে কর্তাদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে মেসির ক্লাব ছাড়ার সম্ভাবনাও তৈরি হয়ে যায়। শেষমেশ চ্যাম্পিয়ন্স লিগে লজ্জাজনক হারে ধৈর্য্যের বাঁধ ভাঙে বার্সা কর্তৃপক্ষের।

গোটা মরশুমে দলের পারফম্যান্স নিয়ে খুব একটা অভিযোগ না থাকলেও চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ২-৮ গোলে হার মেনে নেওয়া কঠিন ছিল বার্সেলোনার পক্ষে। ইউরোপীয়ান চ্যাম্পিয়নশিপ থেকে বিদায়েই স্পষ্ট হয়ে যায়, ১২ বছরে এই প্রথমবার ট্রফিহীন মরশুম কাটাতে হচ্ছে বার্সাকে।

চ্যাম্পিয়ন্স লিগে হারের পরেই বার্সেলোনার তরফে ঘোষণা করা হয়, প্রথম দলে বড়সড় রদবদল করা হবে। যার প্রথম পদক্ষেপ ছিল কোচ কিকে সেতিয়েনকে ছেঁটে ফেলা। কোচ ছাঁটাইয়ের কথা ঘোষণা করার সঙ্গেই বার্সেলোনা জানিয়ে রাখে, আরও বড় কিছু সিদ্ধান্ত নিতে চলেছে তারা। সেই সিদ্ধান্তের কথাও অবশেষে জানিয়ে দেওয়া হল।

কোচের পর ক্লাবের প্রশাসনিকমহলেও কোপ পড়ল বার্সায়। পদ খোয়ালেন বার্সেলোনার স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদাল। মরশুমের মাঝে এই এরিক আবিদালের সঙ্গেই ঝামেলা বেঁধেছিল মেসির। প্রকারান্তরে মেসির পারফর্ম্যান্স নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি। প্রকাশ্যেই যার জবাব চেলেছিলেন মেসি।

বার্সেলোনার তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়, এরিক আবিদালের সঙ্গে চুক্তি ছিন্ন করা হল।

সেই সঙ্গে বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউ এও জানিয়ে দিলেন যে, সব ঠিক থাকলে বার্সেলোনার পরবর্তী কোচ হচ্ছেন রোনাল্ড কোম্যান। ডাচ কোচের মেসিদের দায়িত্ব নেওয়ার কথা ঘোরাফেরা করছিল স্প্যানিশ মিডিয়ায়। বার্সা প্রেসিডেন্ট সেই সম্ভাবনায় সিলমোহর দিলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার সিএনজির দাম বেড়ে গেল, এবার কি গাড়ি ভাড়াও বাড়বে? T20 এবং ODI World Cup মিলিয়ে ৩ হাজার রানের মাইলস্টোন ছুঁলেন কোহলি, লিখলেন ইতিহাস ভিনধর্মে বিয়ে, তবু মেয়ের বিয়ের আগে শত্রুঘ্ন সিনহার 'রামায়ণ'-এ হল বিশেষ পুজো ‘এটা খুব মিষ্টি…’ এপি ধিলোনের সঙ্গে প্রেম করার প্রসঙ্গে মুখ খুললেন বনিতা

T20 WC 2024

ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.