বাংলা নিউজ > ময়দান > করোনা আক্রান্ত তিন ফুটবলার, চিন্তার ভাঁজ বার্সা শিবিরে
চিন্তার ভাঁজ বার্সা শিবিরে। ছবি: রয়টার্স  (REUTERS)
চিন্তার ভাঁজ বার্সা শিবিরে। ছবি: রয়টার্স  (REUTERS)

করোনা আক্রান্ত তিন ফুটবলার, চিন্তার ভাঁজ বার্সা শিবিরে

  • চিন্তা বেড়েছে ক্লাব কর্তৃপক্ষের। স্কোয়াডের অর্ধেক ফুটবলার যখন করোনা আক্রান্ত তখন বেশ চিন্তিত ক্লাব ম্যানেজমেন্ট।

শুভব্রত মুখার্জি: প্রিমিয়র লিগে ইতিমধ্যেই করোনার প্রভাব পড়েছে ব্যাপকভাবে। বাতিল করতে হয়েছে একের পর এক ম্যাচ। এবার কার্যত এক পরিস্থিতির দিকে এগোচ্ছে স্প্যানিশ লা লিগাও। একসঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন ক্লাবের তিন ফুটবলার। ওসমানে ডেম্বেলে, স্যামুয়েল উমটিটি এবং গাভি করোনা আক্রান্ত হয়েছেন। এই খবর ক্লাবের তরফে নিশ্চিত করা হয়েছে।

প্রসঙ্গত ক্যাটালান ক্লাবে এটাই করোনা আক্রান্ত হওয়ার প্রথম ঘটনা নয়। এর আগেও ক্লেমেন্ট ল্যাঙ্গলেট, ড্যানি অ্যালভেস, জর্ডি অ্যালভা এবং অ্যালেজান্দ্রো বাল্ডে চলতি সপ্তাহেই করোনা পজিটিভ হয়েছেন। ফলে চিন্তা বেড়েছে ক্লাব কর্তৃপক্ষের। স্কোয়াডের অর্ধেক ফুটবলার যখন করোনা আক্রান্ত তখন বেশ চিন্তিত ক্লাব ম্যানেজমেন্ট। পরবর্তী ম্যাচগুলোতে কীভাবে দল নামানো হবে তা নিয়েই কার্যত চিন্তাতে ঘুম উড়েছে বার্সা টিম ম্যানেজমেন্টের।

বার্সেলোনা ক্লাবের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে 'সমস্ত স্কোয়াডের আরটিসিআর টেস্ট করা হয়। সেই টেস্টের ফলাফল আসার পরে জানা গিয়েছে উমটিটি, গাভি এবং ডেম্বেলে করোনা পজিটিভ। তাদের স্বাস্থ্য আপাতত ঠিক রয়েছে। তারা নিজেরাই নিভৃতবাসে রয়েছেন। ক্লাবের তরফে বিষয়টি জানানো হয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে।'

বন্ধ করুন