বাংলা নিউজ > ময়দান > পান্ডিয়াদের ছাড়াই ফাইনালে বরোদা, পঞ্জাবকে হারিয়ে দীনেশ কার্তিকদের মুখে কেদাররা
আগ্রাসী মেজাজে বরোদা অধিনায়ক। ছবি- টুইটার।
আগ্রাসী মেজাজে বরোদা অধিনায়ক। ছবি- টুইটার।

পান্ডিয়াদের ছাড়াই ফাইনালে বরোদা, পঞ্জাবকে হারিয়ে দীনেশ কার্তিকদের মুখে কেদাররা

  • রবিবার সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফির খেতাবি লড়াইয়ে মুখোমুখি হবে তামিলনাড়ু ও বরোদা।

তারকাখচিত পঞ্জাবকে বিধ্বস্ত করে সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফির ফাইনালে উঠল সমস্যা জর্জরিত বরোদা। কেদার দেবধরের অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরিতে ভর করে টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে মনদীপ সিংদের ২৫ রানে পরাজিত করে তারা।

টুর্নামেন্ট শুরুর আগেই ক্যাপ্টেন ক্রুণাল পান্ডিয়ার সঙ্গে ঝামেলায় জড়িয়ে শিবির ছাড়েন সহ-অধিনায়ক দীপক হুডা। বাবা মারা যাওয়ায় ৩টি ম্যাচ খেলে টুর্নামেন্টের মাঝপথেই বায়ো-বাবল ছেড়ে চলে যান ক্যাপ্টেন ক্রুণালও। তা সত্ত্বেও বরোদাকে দায়িত্ব নিয়ে জাতীয় টি-২০ টুর্নামেন্টের ফাইনালে তোলেন কেদার। 

সর্দার প্যাটেল স্টেডিয়ামে টস জিতে বরোদাকে প্রথমে ব্যাট করতে পাঠায় পঞ্জাব। বরোদা নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৬০ রান তোলে। কেদার দেবধর দলের হয়ে সর্বোচ্চ ৬৪ রান করেন। ৪৯ বলের ইনিংসে তিনি ৪টি চার ও ৩টি ছক্কা মারেন।

এছাড়া কার্তিক কাকাড়ে ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪১ বলে ৫৩ রান করে অপরাজিত থাকেন। কোয়ার্টার ফাইনালের নায়ক বিষ্ণু সোলাঙ্কি ১২ রান করে আউট হন। পঞ্জাবের হয়ে ১টি করে উইকেট নেন সন্দীপ শর্মা, সিদ্ধার্থ কউল ও মায়াঙ্ক মার্কান্ডে।

জবাবে ব্যাট করতে নেমে পঞ্জাব ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৩৫ রানের বেশি তুলতে পারেনি। ২৪ বলে ৪২ রান করে অপরাজিত থাকেন ক্যাপ্টেন মনদীপ। তিনি ৩টি চার ও ৩টি ছক্কা মারেন। ৩৭ বলে ৩৯ রান করেন গুরকিরত সিং মন। ৩টি উইকেট নেন লুকমান মেরিওয়ালা। ২টি উইকেট নিনাদের।

রবিবার ফাইনালে দীনেশ কার্তিকের তামিলনাড়ুর মুখোমুখি হবে বরোদা। প্রথম সেমিফাইনালে তামিলনাড়ু ৭ উইকেটে পরাজিত করেছে রাজস্থানকে।

বন্ধ করুন