বাংলা নিউজ > ময়দান > ধর্ষণে বাধা, স্টেডিয়ামের প্রায় ২৫ফিট উঁচু থেকে ফেলে দেওয়া হল বাস্কেটবল প্লেয়ারকে

ধর্ষণে বাধা, স্টেডিয়ামের প্রায় ২৫ফিট উঁচু থেকে ফেলে দেওয়া হল বাস্কেটবল প্লেয়ারকে

ধর্ষণ কাণ্ডে কলঙ্কিত কলঙ্কিত ক্রীড়াক্ষেত্র।

নির্যাতিতার বাবার দায়ের করা অভিযোগ অনুযায়ী, তাঁর মেয়ে অনুশীলনের জন্য মোগা স্টেডিয়ামে গিয়েছিল। অভিযুক্তদের মধ্যে যতীন কান্দা নামে পরিচিত একজন রয়েছেন। যিনি স্টেডিয়ামেই যুবতীকে ধর্ষণের চেষ্টা করেছিলেন বলে অভিযোগ। সঙ্গে ছিলেন আরও দু'জন।

ফের ক্রীড়াক্ষেত্রে ধর্ষণের ঘটনা। যার জেরে সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ১৮ বছরের বাস্কেটবল প্লেয়ার। তিন বারের চেষ্টার গণধর্ষণের পর যুবতীকে ফেলে দেওয়া হয় স্টেডিয়ামের ছাদ থেকে। প্রায় ২৫ ফিট উপর থেকে পড়ে গিয়ে খুবই সঙ্কটজনক অবস্থা যুবতীর।

ধর্ষণে বাধা দিয়েছিলেন তিনি। যে কারণেই তাঁকে ছাদ থেকে ফেলে শাস্তি দেওয়া হয়। ঘটনাটি পঞ্জাবের মোগা জেলার। ঘটেছে ১২ অগস্ট। বৃহস্পতিবার পুলিশ জানিয়েছে, পঞ্জাবের মোগা জেলার তিন যুবক ১৮ বছরের বাস্কেটবল প্লেয়ারকে ধর্ষণের চেষ্টা করার পরে, তাঁকে স্টেডিয়ামের ছাদ থেকে ফেলে দেওয়া হয়। ফলে শরীরের একাধিক জায়গায় ফ্র্যাকচার হয়েছে নিগৃহীতার। তাঁকে লুধিয়ানার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছাদ থেকে ফেলে দেওয়ায় তাঁর পা এবং চোয়ালে ভয়ঙ্কর আঘাত পান ওই যুবতী।

আরও পড়ুন: 'কথায় আর কাজে ফারাক'! বিলকিস বানো গণধর্ষণে দোষীদের জেলমুক্তি নিয়ে রাহুলের তোপ

পুলিশ সূত্রের খবর, তিন অভিযুক্তই পলাতক। নির্যাতিতার বাবার দায়ের করা অভিযোগ অনুযায়ী, তাঁর মেয়ে অনুশীলনের জন্য মোগা স্টেডিয়ামে গিয়েছিল। অভিযুক্তদের মধ্যে যতীন কান্দা নামে পরিচিত একজন রয়েছেন। যিনি স্টেডিয়ামেই যুবতীকে ধর্ষণের চেষ্টা করেছিলেন বলে অভিযোগ। অভিযুক্ত যতীন এবং তার দুই সহযোগীর বিরুদ্ধে আইপিসির ৩০৭ (খুনের চেষ্টা) এবং ৩৭৬ ধারা (ধর্ষণ)- সহ বেশ কয়েকটি ধারায় মামলা নথিভুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার মোগা সিনিয়র পুলিশ সুপার গুলনীত খুরানা জানিয়েছেন, অভিযুক্তদের খোঁজ চালানো হচ্ছে।

কিছু দিন আগে এক কিশোরী নিজের সম্ভ্রম বাঁচাতে বাস থেকে ঝাঁপ দিয়ে নিহত হন।তখনও খবরের শিরোনামে আসে পঞ্জাবের মোগা জেলা। এর আগেও কাজ দেওয়ার নাম করে পঞ্জাবের ভাতিন্দা থেকে নাবালিকাকে খরারে নিয়ে এসেছিল এক মহিলা। সেখানে একটি ফ্ল্যাটে রাখা হয়েছিল তাঁকে। সেখানেই ওই নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগ ওঠে দুই ব্যক্তির বিরুদ্ধে। এ বার ফের মোগাতে ঘটল আর এক ধর্ষণেক লজ্জাজনক ঘটনা। প্রশ্ন উঠেছে, পরপর এত ভয়ঙ্কর ঘটনা ঘটছে, প্রশাসন কেন পদক্ষেপ নিচ্ছে না!

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আইসিসি টি২০ বিশ্বকাপে গত ৮বার ভারতের পারফরমেন্স কেমন? গত তিন টি২০ বিশ্বকাপে ভারতের সেরা ব্যাটার কে? ৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই UPI ও ডিজিটাল ব্যাঙ্কিং চালু করছে Jio ফিনান্স! অনলাইন পেমেন্টেও আম্বানি বিপ্লব? 'সেপ্টাম'-এ সুন্দরী সোহিনী Bvlgari ইভেন্টে নিজের গ্ল্যামারে লাইমলাইট কাড়লেন বেবো, পোশাকে হলিউডি ছোঁয়া মন খারাপ? দেখে নিন এই ৮ দমফাটা হাসির বলিউড ছবি কন্যাকুমারীতে ধ্যানমগ্ন মোদী, শুভ্র পোশাকে দাঁড়ালেন বিবেকানন্দর মূর্তির সামনে অভিনয়ের জন্য পড়াশুনা ছেড়েছেন যে বলিউড সেলেবরা শিলিগুড়ির বাসিন্দাদের ২০ দিন ধরে বিষ খাইয়েছে তৃণমূল, বিস্ফোরক দাবি শংকর ঘোষের

Latest IPL News

ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.